× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রামায়ণ ছাড়লেন আলিয়া

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩ ১৮:০৭ পিএম

রামায়ণ ছাড়লেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ২০২৩ সালটি তার জন্য স্মরণীয় হয়ে থাকবে। এ বছর তিনি বলিউডসহ হলিউডেও সফলতার মুখ দেখেছেন। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু বড় প্রজেক্ট। যার একটি ছিল নির্মাতা রিতেশ তিওয়ারির ‘রামায়ণ’। কিন্তু শিডিউল জটিলতার কারণে এ সিনেমা থেকে নিজের নাম সরিয়ে নিলেন তিনি।

এ বছর আলিয়ার হলিউডে অভিষেক হয়। নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমায় অভিনয় করেন তিনি। এরপরই যেন তার চাহিদা বলিউড ও হলিউডে আরও বেড়ে যায়। যার ফলে সময়ের অভাবে বলিউডের বিগ বাজেটের সিনেমা রামায়ণে তিনি আর অভিনয় করছেন না। ভারতীয় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক রিতেশ তিওয়ারি।

তিনি বলেন, ‘আমার নতুন সিনেমা রামায়ণের জন্য আলিয়াকে অনেক আগেই নিশ্চিত করা হয়েছিল। সম্প্রতি সিনেমাটি তিনি সময়ের অভাবে করতে পারবেন না বলে আমাদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।’

আলিয়া বলেছেন, ‘আমি কাজটি করার জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। গল্পটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছিল। এমন একটি চরিত্র প্রতিটি অভিনেত্রীর কাছে পছন্দের। তবে পরিবার ও সামনে কিছু কাজের শিডিউল দিয়ে দেওয়ায় কাজটি করতে পারছি না। যার জন্য রামায়ণ টিমের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে আপনাদের সঙ্গে কাজ করতে পারলে নিজেকে সৌভাগ্যবান মনে করব।’

‘রামায়ণ’ সিনেমায় আলিয়াকে সীতা চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। যেখানে তার বিপরীতে অভিনয় করার কথা অভিনেতা রণবীর কাপুরের। এ ছাড়া আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার ইয়াশ। বিগ বাজেটের সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালের শেষ দিকে। আপাতত নায়িকার সন্ধানে আছে রামায়ণের টিম।

বলিউডে আলিয়াকে সবশেষ অভিনয় করতে দেখা গেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়। করণ জোহরের পরিচালনায় ২৮ জুলাই ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায় সিনেমাটি। বক্স অফিসে ব্যাপক সফলতা পাওয়া এই সিনেমায় আলিয়ার বিপরীতে অভিনয় করেন রণবীর সিং।

সিনেমাটি এখন পর্যন্ত ৩০০ কোটি রুপি আয় করেছে। আলিয়া ও রণবীর ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। আছেন টালিউডের টোটা রায় চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়ও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা