× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্ট্রেলিয়ায় কনসার্ট করবে আর্টসেল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩ ১৫:৪০ পিএম

অস্ট্রেলিয়ায় কনসার্ট করবে আর্টসেল

দেশের জনপ্রিয় রক ব্যান্ড আর্টসেল। ২ সেপ্টেম্বর ‘এশিয়া মিউজিক ফেস্ট ২০২৩’ নামে একটি কনসার্টে অংশগ্রহণ করতে তারা ইতোমধ্যে দেশ ছেড়েছে। সেখানে তিনটি কনসার্ট করবে দলটি। কনসার্টটি আয়োজন করছে গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট সিডনি। বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন আর্টসেলের গিটারিস্ট কাজী ফয়সাল।

তিনি বলেন, ‘দীর্ঘদিন বাদে আমরা অস্ট্রেলিয়ায় কনসার্ট করছি। বিদেশের মাটিতে এ বছর এটি আমাদের প্রথম কনসার্ট। ইতোমধ্যে অস্ট্রেলিয়ায় আমাদের ব্যান্ডের চার সদস্য এসে পৌঁছেছে। এর মধ্যে সেজান ৫ তারিখ অস্ট্রেলিয়া আসবে। এই সফরে আমরা অস্ট্রেলিয়ার তিনটি শহরে কনসার্ট করব। সিডনিতে ২ সেপ্টেম্বর, ব্রিসবেনে ৯ সেপ্টেম্বর ও মেলবোর্নে ১৬ সেপ্টেম্বর কনসার্ট করবে আর্টসেল। এ সময় আমাদের সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী বেশকিছু আর্টিস্ট গান ও নৃত্য পরিবেশনা করবে বলে জানতে পেরেছি। আশা করি প্রবাসীদের সঙ্গে দারুণ কিছু সময় কাটবে। এ ছাড়া আরও কিছু শোর কথা চলছে যেগুলো এখনও কনফার্ম করা হয়নি। হলে আমরা পরবর্তী সময়ে জানানো হবে।’

‘এশিয়া মিউজিক ফেস্ট ২০২৩’ কনসার্টটির টিকিট ইতোমধ্যে অনলাইনে ছাড়া হয়েছে। যেখানে ছয়টি ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করে দেওয়া হয়েছে। সর্বনিম্ন ৬৫ ডলারে প্ল্যাটিনাম জোন, ৭০ ডলারে আম্পেল অ্যাকাউন্টিং এক্সক্লুসিভ, এডুক্যাব এক্সক্লুসিভ ৮০, এইচএসডি ফাইন্যান্স ১০০, এশিয়া এক্সক্লুসিভ ১২০ এবং সর্বোচ্চ গ্রিনফিল্ড ১৫০ ডলারে টিকিটের দাম নির্ধারণ করা হয়।

আর্টসেলের বর্তমান লাইনআপে আছেন লিড ভোকালিস্ট ও গিটারিস্ট লিংকন ডি কস্টা, লিড গিটারে ইকবাল আসিফ জুয়েল ও কাজী ফয়সাল আহমেদ, ড্রামে কাজী সাজ্জাদুল আশেকীন, বেজ গিটার সাইফ আল নাজি সেজান।

এদিকে দীর্ঘ ১৭ বছর পর তাদের তৃতীয় একক অ্যালবাম ‘অতৃতীয়’ মুক্তি পেয়েছে। গত ৯ মার্চ জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘অতৃতীয়’র সব গান। এতে ছয়টি গান রয়েছে। গানগুলো হলো ‘প্রতীতি’, ‘বাক্স বন্দি’, ‘বিপ্রতীপ’, ‘স্মৃতির আয়না’, ‘অসমাপ্ত সান্ত্বনা’ ও ‘অতৃতীয়’।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা