× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথমবার প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করলেন হৃত্বিক

বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২২ ১৩:৩৭ পিএম

আপডেট : ১৭ অক্টোবর ২০২২ ১১:০০ এএম

প্রথমবার প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করলেন হৃত্বিক

মডেল সাবা আজাদের প্রেমে বলিউড তারকা হৃত্বিক রোশন মজে আছেন, এমন খবর বিভিন্ন গণমাধ্যমে অনেকদিন ধরে প্রকাশ হচ্ছে। তাদের দুজনের ছবিও প্রকাশ্যে এসেছে পাপারাজ্যিদের কল্যাণে। কিন্তু দুজনের কেউই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি, এমনকি পোস্ট করেননি দুজনের একসঙ্গে ছবি।

এবার ইনস্টাগ্রামে প্রথমবার প্রেমিকার ছবি সামনে আনলেন হৃত্বিক। সাবার সঙ্গে লন্ডনে গরমের ছুটি কাটানোর সময় ক্যামেরাবন্দি মুহূর্ত প্রকাশ্যে তুলে ধরেছেন এই বলিউড হার্টথ্রব।

১৪ অক্টোবর হৃত্বিক তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে প্রেমিকা সাবা আজাদের ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সেলফি তুলছেন অভিনেতা আর পেছনে একটি বেঞ্চে বসে রয়েছেন সাবা। সাদা চেক পোশাক রয়েছে সাবার পরনে। সঙ্গে সাদা রঙের জুতো। অন্যদিকে, লাল ও সাদা রঙের পোশাক পরেছেন হৃত্বিক। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘বেঞ্চে বসে রয়েছে মেয়েটি। ২০২২-এর গরমের ছুটি। লন্ডন।’ হৃত্বিকের পোস্টে কমেন্ট করেছেন সাবা নিজেও।

প্রসঙ্গত, এর আগে একাধিকবার ক্যামেরায় বন্দি হয়েছেন হৃত্বিক রোশন ও সাবা আজাদ। তাদের প্রথমবার একসঙ্গে দেখা যায় মুম্বাইয়ে একটি রেস্তোরাঁ থেকে বেরোতে। যদিও সে সময় সম্পর্কের কথা বেমালুম অস্বীকার করে গিয়েছিলেন ‘কহো না পেয়ার হ্যায়’ অভিনেতা। কিন্তু যত দিন এগিয়েছে তত ঝুলি থেকে বেড়াল বেরিয়েছে। একসঙ্গে তারা প্রথমবার প্রকাশ্যে আসেন করণ জোহরের জন্মদিনের পার্টিতে। সবার সঙ্গে সাবাকে পরিচয়ও করিয়ে দেন হৃত্বিক। তারপর একাধিকবার দুজনকে একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। তবে কি এবার সম্পর্কে অফিশিয়ালি সিলমোহরটা দিয়েই দিলেন হৃত্বিক রোশন?

হৃত্বিক রোশনকে আগামীতে দেখা যাবে একাধিক সিনেমায়। কিছুদিন আগেই মুক্তি পায় তার বহু প্রতীক্ষিত ছবি ‘বিক্রম বেদা’। সামনেই মুক্তি পেতে চলেছে আরও বেশ কিছু ছবি। প্রথমবার পর্দায় তিনি জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এ দুই তারকা অভিনীত ‘ফাইটার’  মুক্তি পাবে আগামী বছর।


প্রবা/এসএস/জেও

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা