× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাছরাঙায় আজ ‘হাত রেখেছি তোমার হাতে’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৭ পিএম

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৮ পিএম

মাছরাঙায় আজ ‘হাত রেখেছি তোমার হাতে’

চলতি সময়ে কমেডিনির্ভর গল্প থেকে বের হয়ে নির্মাতা সাকিল সৈকত নির্মাণ করলেন ত্রিভুজ প্রেমের গল্পে ‘হাত রেখেছি তোমার হাতে’ শিরোনামের একটি টেলিছবি। এতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, সালাহ খানম নাদিয়া ও সাইফুল ইসলাম। 

এ ছাড়া আরও দেখা যাবে শিল্পী সরকার অপু, শিশুশিল্পী অদিতি, আবদুল্লাহ রানা, শেলি আহসান, মুকুল সিরাজকে। শরিফুজ্জামান সাগরের রচনায় নাটকটি প্রযোজনা করেছে আলোকসজ্জা। এটি প্রচারিত হবে মাছরাঙা টিভিতে আজ শনিবার রাত ৮টা ৩০ মিনিটে।

গল্পে দেখা যাবে, একটি গ্রাম যেখানে তমা (সালহা খানম নাদিয়া) তার বাবা-মা ও ছোট বোন পারুলকে নিয়ে থাকে। তমার বাবা বেশ রাশভারী লোক। গ্রামে তার প্রচুর সহায়-সম্পত্তি আছে। সেগুলোর তদারকি করেই তার সংসার চলে। অবশ্য এই সম্পত্তির পুরোটা তার একার নয়, অর্ধেকটা তার ভাইয়ের। 

তবে ভাই-ভাবি মারা যাওয়ার পর অর্ধেক সম্পত্তির মালিক এখন তার ভ্রাতুষ্পুত্র ফারহান। একদিন হঠাৎ কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে গ্রামের বাড়িতে এসে উপস্থিত হয় ফারহান। ফারহানকে দেখে তমার বাড়ির সবাই অবাক। ফারহান আসায় তমার বাবা একদিকে যেমন খুশি তেমনি মনে মনে কিছুটা আতঙ্কিত এই ভেবে যে ফারহান হয়তো তার বাবার সম্পত্তির ভাগ নিতে এসেছে। 

তমার বাবার মাথায় এক বুদ্ধি আসে। তমাকে ফারহানের সঙ্গে বিয়ে দিতে পারলে সবদিক রক্ষা হয়। তবে তমা এই প্রস্তাবে রাজি না। তমা কি পারবে বাবার অমতের বাইরে গিয়ে নিজের মত প্রতিষ্ঠা করতে? জানতে হলে দেখতে হবে নাটকটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা