× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভিষেকের অপেক্ষায় আলিজেহ অগ্নিহোত্রী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫১ পিএম

আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩২ পিএম

অভিষেকের অপেক্ষায়  আলিজেহ অগ্নিহোত্রী

বলিউডের স্টার কিডদের মধ্যে অন্যতম প্রভাবশালী তারকা ঘরের মেয়ে আলিজেহ অগ্নিহোত্রী। বাবা অভিনেতা আতুল অগ্নিহোত্রী, মা চলচ্চিত্র প্রযোজক এবং ফ্যাশন ডিজাইনার আলভীরা খান। এর চেয়েও বড় পরিচয় তার নানা বলিউডের প্রভাবশালী নির্মাতা সেলিম খান, তার মামা বলিউড ভাইজানখ্যাত সালমান খান, আরবাজ খান ও সোহেল খান। এবার বড়পর্দায় তিনি নাম লেখাতে যাচ্ছেন।

তারকাবহুল বিশাল বাজেটের সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। বলিউড তারকারা সম্প্রতি তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে ‌‘ফেরিয়ে’ লিখে পোস্ট করছেন। পোস্টদাতার তালিকায় সানি দেওয়াল, করণ জোহর, কৃতি শ্যানন ও কিয়ারার মতো তারকারা রয়েছেন। এ রহস্যময় পোস্ট নিয়ে বেশ জমজমাট আলোচনা বলিউডে।

সেই আলোচনায় নতুন করে রসদ জোগালেন সালমান খান। জানালেন, তাদের পরিবার থেকে আরও একজন আসছে বলিউড ইন্ডাস্ট্রি মাতাতে। সালমান খান বলেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের আদরের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রী বলিউডে নাম লেখাতে যাচ্ছে। যার পরিকল্পনা অনেক আগেই আমরা করে রেখেছিলাম। এবার সময় এসেছে পৃথিবীর কাছে তাকে পরিচয় করিয়ে দেওয়ার।’

এ সময় সালমান তার ভাগ্নিকে সিনেমায় নাকি ওয়েব ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করাতে যাচ্ছেন, সে বিষয়ে কথা বলেন। তিনি বলন, আলিজেহ অগ্নিহোত্রী ইতোমধ্যেই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছে। সিনেমার নাম ‘বুদ্ধিয়া সিং : বরণ টু রান’। সিনেমাটি পরিচালনা করবেন সুমেন্দ্রা পার্দি। ইতোমধ্যেই সিনেমার জন্য চুক্তি সম্পন্ন হয়েছে। তবে আমি তাকে ‘ফেরিয়ে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটাব। এ সিনেমা আমাদের স্বপ্নের প্রজেক্ট। যেখানে বলিউডের একঝাঁক তারকা রাখা হবে। ধর্ম প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মাণ হবে। আশা করছি শিগগিরই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে শুটিং শুরু হবে। আমার ভাগ্নির জন্য শুভকামনা রাখবেন।

জানা গেছে, ফেরিয়ে একটি পরিপূর্ণ ফিচার সিনেমা হতে যাচ্ছে। এই সিনেমার পরিচালনা করবেন নির্মাতা ও প্রযোজক করণ জোহর। সিনেমার প্রধান চরিত্রে কিয়ারা আদভানি ও আলিজেহকে দেখা যাবে বলে আভাস দিয়েছিলেন নির্মাতা করণ জোহর।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা