× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডাবিং শেষ করলেন অধরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০০ পিএম

ডাবিং শেষ করলেন অধরা

নিজের অভিনীত সিনেমার ডাবিং সম্পন্ন করার জন্য দেশে ফিরেছেন চিত্রনায়িকা অধরা খান। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিনো দুয়ার’ সিনেমার শুটিং শেষ করেছেন অধরা বেশ আগেই। কিছুদিন আগে তিনি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বেড়াতে।

সেখানে বেড়ানোর সময়ই তিনি পরিচালকের কাছ থেকে জরুরি ফোন পান সিনেমাটির ডাবিং শেষ করার জন্য।
দ্রুত তিনি দেশে ফেরেন। দেশে ফিরে এরই মধ্যে ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি। অধরা খান বলেন, ‘যুক্তরাষ্ট্র থেকে আমার কানাডা যাবার কথা ছিল। কিন্তু ডায়মন্ড স্যারের ফোন পেয়ে আমাকে জরুরি ভিত্তিতেই দেশে আসতে হলো। গেল সোমবার দিনব্যাপী আমি এই সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছি। আর ‘দখিনো দুয়ার’ ডাবিংয়ের সময় যতোটুকু দেখেছি এবং শুটিংয়ে অভিজ্ঞতা থেকে বলতে পারি যে সবমিলিয়ে সিনেমাটি খুব ভালো হয়েছে। জীবন ঘনিষ্ঠ গল্পের এই সিনেমা দর্শকের কাছে ভালো লাগবে আশা করছি।’
অধরা অভিনীত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘সুলতানপুর’। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। অধরা অভিনীত মুক্তিপ্রাপ্ত অন্যান্য সিনেমাগুলো হচ্ছে ‘মাতাল’, ‘নায়ক’, ‘পাগলের মতো ভালোবাসি’। মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ সিনেমাতেও অধরার কাজ করার কথা। এদিকে সিনেমাতে অভিনয়ের হিসাব নিকাশ একটু পাল্টে ফেলার চেষ্টা করছেন অধরা। তিনি জানান বছরে ভালো গল্পের, চমৎকার নির্মাণশৈলীর দু’তিনটি সিনেমাতে অভিনয় করলেই যথেষ্ট। খুব ভালো গল্পের একটি সিনেমাও পারফেক্ট। যে কারণে অধরা এখন খুব ভালো গল্পের সিনেমার প্রতি আগ্রহী হয়ে উঠেছেন।
‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’, ‘প্রহেলিকা’ এবং তারও আগে ‘পরাণ’, ‘হাওয়া’ দর্শকপ্রিয়তা পাওয়ায় অধরা ভালো গল্পের সিনেমার প্রতি আরও বেশি সিরিয়াস হয়ে উঠেছেন। অধরার ভাষ্যমতে, তার ডাবিং শেষ হওয়া সিনেমা ‘দখিনো দুয়ার’ ঠিক এমনই ভালো গল্পের সিনেমা। তাই এই সিনেমাকে ঘিরে তার প্রত্যাশাও বেশি।
সব কাজ শেষ করে এখন ছোট বোন অর্চির কাছে যাবার জন্য প্রস্তুতি নিচ্ছেন অধরা। তার বোন থাকেন কানাডায়। আগামী ৩০ সেপ্টেম্বর কানাডার উদ্দেশে রওয়ানা হবেন ‘নায়ক’ সিনেমার অভিনেত্রী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা