× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আগামী বছর আসছে

ডেডপুল ৩ ক্যাপ্টেন অ্যামেরিকা ৪

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩ ১৪:০৭ পিএম

আগামী বছর মুক্তি পাবে ক্যাপ্টেন অ্যামেরিকা ও ডেডপুল ৩

আগামী বছর মুক্তি পাবে ক্যাপ্টেন অ্যামেরিকা ও ডেডপুল ৩

হলিউডের মার্ভেল সিরিজের জনপ্রিয় সিনেমা ‘ডেডপুল’ ও ‘ক্যাপ্টেন অ্যামেরিকা’। দুটি সিনেমারই জয়জয়কার চারদিকে। নতুন পর্বের কাজ শুরু হয়েছে বেশ আগেই। তবে হলিউড ধর্মঘটের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল শুটিং। ধর্মঘট শেষে আবারও তা শুরু হয়েছে। এর পরই মার্ভেলের পক্ষ থেকে এ দুটি ফ্র্যাঞ্চাইজির মুক্তির নতুন তারিখ জানানো হয়। জানা গেছে, আগামী বছর মুক্তি পাবে ডেডপুল ৩ ও ক্যাপ্টেন অ্যামেরিকা ৪

ডেডপুল সিরিজের দুটি সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। দুটি সিনেমাই দারুণভাবে দর্শক টেনেছে। এবার এ সিরিজের তৃতীয় পর্ব আসতে চলেছে। এবারের পর্বে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে অ্যান্টিহিরোইন ইলেকট্রা চরিত্রটি। এ চরিত্র দিয়ে ফিরছেন হলিউড অভিনেত্রী জেনিফার গার্নার। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘ইলেকট্রা’ সিনেমায় ভিলেন চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এরপর আর তাকে ভিলেন হিসেবে পাওয়া যায়নি। প্রায় ১৮ বছর পর আবারও ভিলেন চরিত্রে ফিরছেন তিনি। ডেডপুল ৩ সিনেমায় তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন। বলতে গেলে হলিউডের জনপ্রিয় দুই সুপারহিরোর বিপরীতে একাই লড়তে হবে তাকে। নির্মাতা শন লেভি পরিচালিত সিনেমাটি আগামী বছরের ৩ মে বিশ্বব্যাপী মুক্তির পরিকল্পনা রয়েছে। 

জেনিফার গার্নার ছাড়াও এ সিনেমায় বেশকিছু চমকের আভাস দিয়েছেন এই নির্মাতা। রায়ান রেনল্ডস ও হিউ জ্যাকম্যান ছাড়াও অভিনয় করবেন লেসলে উগ্যামস, এমা করিন, মরিনা ব্যাকারেন, টিজে মিল্যার ও টম হিডেলস্টোনের মতো তারকা। ধারণা করা হচ্ছে, এ সিনেমাটি আগের দুই পর্বের চেয়ে বেশি সাড়া ফেলবে।

এদিকে ক্যাপ্টেন অ্যামেরিকা ৪ সিনেমাটির এবারের পর্ব নির্মাণ করছেন জুলিয়াস ওনাহ। এর আগে সিনেমাটির তিনটি পর্ব নির্মাণ করা হয়। প্রথম পর্ব ২০১১ সালে মুক্তি পায়। যার নাম রাখা হয় ‘ক্যাপ্টেন অ্যামেরিকা : দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’। এরপর ২০১৪ সালে ‘ক্যাপ্টেন অ্যামেরিকা : দ্য উইন্টার সোলজার’ এবং ২০১৬ সালে ‘ক্যাপ্টেন অ্যামেরিকা : সিভিল ওয়ার’ মুক্তি দেওয়া হয়। এবার আসছে চতুর্থ পর্ব। যার নাম রাখা হয়েছে ‘ক্যাপ্টেন অ্যামেরিকা : ব্রেভ নিউ ওয়ার্ল্ড’। সিনেমাটি ২০২৪ সালের ২৬ জুলাই মুক্তি দেওয়া হবে।

নতুন পর্বে প্রধান চরিত্রে দেখা যাবে অ্যান্থনি ম্যাকিকে। এ ছাড়া রয়েছেন হ্যারিসন ফোর্ড, রেসলিং তারকা সেথ রোলিনিংস, লিভ টেইলর, সিরা হ্যাশ, টিম ব্ল্যাক নেলসনের মতো তারকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা