× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফারিয়ার সিদ্ধান্তে মুগ্ধ ভক্তরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩ ১৫:৫৪ পিএম

ফারিয়ার সিদ্ধান্তে মুগ্ধ ভক্তরা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি ভিডিও সবাইকে মুগ্ধ করেছে। শুক্রবার (১৩ অক্টোবর) মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা। এই ছবিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

তার আগে (১২ অক্টোবর) ছিল সিনেমার প্রিমিয়ার শো। সে উপলক্ষে রাজধানীর এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত প্রিমিয়ার শো‌তে উপ‌স্থিত ছিলেন সিনেমাটির কলাকুশলীসহ শোবিজ অঙ্গনের তারকারা। যেখানে থাকার কথা ছিল ফারিয়ারও। 

কিন্তু এদিন সন্ধ্যায় প্রিমিয়ারে শো’তে হাজির হওয়ার আগেই ঢাকার যানজটে ফেঁসে যান এই নায়িকা। পরে সেখান থেকে বের হতে অভিনব পন্থা বেছে নেন তিনি। নিজের প্রাইভেটকার ছেড়ে বাইক নিয়ে নেন গন্তব্য পৌঁছানোর জন্য।

ফারিয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। যেখানে দেখা যায়, রাস্তায় মাথা কাপড়ে ঢেকে বাইকে বসে আছেন নায়িকা। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এইভাবে আমি প্রিমিয়ারে পৌঁছেছি।’ 

সেই অভিজ্ঞতার কথা জানিয়ে ফারিয়া বলেন, ‘ডিজাইনার পোশাক পরে শেষে গাড়ি থেকে নেমে বাইকে গিয়ে বসলাম। তা না হলে সময়মতো পৌঁছাতে পারতাম না।’ একই সঙ্গে অভিনেত্রী জানালেন, জীবনে এই প্রথম এভাবে তিনি কোনো ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছেন। সময় বাঁচাতে তার এমন সিদ্ধান্ত ভক্তদেরও মুগ্ধ করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা