× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন দায়িত্বে নোবেল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৮ পিএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৭ পিএম

বাংলাদেশের মডেলিং জগতের রাজপুত্র নোবেল। ছবি- সংগৃহীত

বাংলাদেশের মডেলিং জগতের রাজপুত্র নোবেল। ছবি- সংগৃহীত

বাংলাদেশের মডেলিং জগতের রাজপুত্র বলা হয় তাকে। তিনি আদিল হোসেন নোবেল। যাকে তার পরবর্তী প্রজন্ম মডেলিংয়ে আইকন মানে। সেই শুরু থেকে আজ পর্যন্ত নোবেল বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেই যাচ্ছেন। মাঝেমধ্যে গল্প ভালো লাগলে তিনি নাটকেও অভিনয় করেন।

ক্যারিয়ারে বহুবার সিনেমার প্রস্তাব পেয়েও তিনি অভিনয় করেননি। কারণ তিনি ব্যক্তি-জীবন ও চাকরি-জীবন নিয়ে এতটাই ব্যস্ত থাকেন যে এর বাইরে দীর্ঘসময় শুটিং করা সম্ভব নয়। তাই বিজ্ঞাপন, কখনও-সখনও নাটকেই সীমাবদ্ধ থেকেছেন।

বর্তমানে পর্দায় তার উপস্থিতি খুবই কম। করপোরেট দুনিয়াতেই তিনি ব্যস্ত সময় পার করছেন। সেখানেই নিলেন নতুন দায়িত্ব। রবি আজিয়াটা লিমিটেডের নতুন সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন নোবেল।

অ্যাকজেনটেক গঠন করা হয়েছে বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা অ্যানালিটিকস, ব্লকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সল্যুশন, মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন, আইওটি ইত্যাদির মতো হাইটেক ডিজিটাল সল্যুশন ও সেবার ক্রমবর্ধমান বাজারের ওপর বিশেষ গুরুত্ব দিতে।


নোবেল বলেন, ‘আমি যেন আমার ওপর অর্পিত নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করতে পারি, এজন্য আমার কর্মক্ষেত্রের সকলের সহযোগিতা চাই। সকলের দোয়াও চাই।’ নোবেল ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। তার আগে ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগদান করেন। নোবেল ব্যবস্থাপনায় মাস্টার্স ও এমবিএর পাশাপাশি সুদীর্ঘ ক্যারিয়ারে দেশ ও বিদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিক্রয় ও বিপণনে নানা প্রশিক্ষণ নিয়েছেন।

এর মধ্যে অন্যতম হার্ভার্ড বিজনেস স্কুল এক্সিকিউটিভ এডুকেশন থেকে লিডারশিপ প্রোগ্রাম এবং আইএনএসইএডি থেকে লিডারশিপ ইন ডিজিটাল এজ গ্রোগ্রাম উল্লেখযোগ্য।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা