× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুরু হয়েছে রাজ-ইধিকার সিনেমার শুটিং

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩ ১৫:০৮ পিএম

শুরু হয়েছে রাজ-ইধিকার সিনেমার শুটিং

শাকিব খানের নায়িকা হয়ে বাংলাদেশের শোবিজে পা রাখেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সেইসঙ্গে ‌‘প্রিয়তমা’ দিয়েও সিনেমার যাত্রাও শুরু করেন তিনি। এবার আরও একটি বাংলাদেশি ছবিতে কাজ করছেন এই নায়িকা। চিত্রনায়ক শরিফুল রাজকে নিয়ে ‘কবি’ সিনেমা বানাচ্ছেন হাসিবুর রেজা কল্লোল।

এই ছবিতেই রাজের নায়িকা হয়ে হাজির হবেন ইধিকা। গত ১৪ ডিসেম্বর কলকাতায় শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এরপর বাংলাদেশে হবে ছবির বাকি অংশের কাজ।

নির্মাতা কল্লোল জানান, শুটিং শুরুর আগেসিনেমাটিরঅভিনয়শিল্পীদের নিয়ে একটি কর্মশালা হয় কলকাতায়। সেই কর্মশালা শেষ করেই ১৪ ডিসেম্বর শুরু হয় শুটিং।রাজ,ইধিকা ছাড়াও সিনেমাটিতে বাংলাদেশের অভিনেতা মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই অংশ নিয়েছেন।

সিনেমাটির অভিনেতা রাজ বলেন, ‘শুটিং শুরুর অনেক দিন আগে থেকেই আমি কলকাতায়। এখানে সিনেমাটির নানা বিষয় নিয়ে ওয়ার্কশপ করানো হয়েছে। সেই ওয়ার্কশপ শেষ করেই শুরু হয় শুটিং। এরপর বাংলাদেশের পার্ট শুরু হবে।’

প্রসঙ্গত, সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল শাকিব খানের। সিনেমাটি প্রযোজনার ঘোষণাও দিয়েছিলেন তিনি।কথা ছিল ২০২০ সালের মার্চে শুরু হবে শুটিং। কিন্তু ঘোষণামতো কিছুই হয়নি। কয়েকদিন আগে খবর আসে, সিনেমাটিতে বদলে গেছে নায়ক। শাকিবের বদলে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পরাণ’, ‘দামাল’ সিনেমার অভিনেতা শরিফুল রাজ। 

পরিচালক নিজেই সিনেমাটির গল্প লিখেছেন। সংলাপ ও চিত্রনাট্য ফেরদৌস হাসানের।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা