× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০ বছর পর চঞ্চল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৮ পিএম

আপডেট : ২২ ডিসেম্বর ২০২৩ ১৪:১৭ পিএম

১০ বছর পর চঞ্চল

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। চারুকলায় পড়ার সময়আরণ্যক নাট্যদল’- যোগ দেন চঞ্চল। এরপর কেটে গেছে অনেক বছর। টেলিভিশন নাটক সিনেমায় অভিনয় করে সাফল্য পেলেও মঞ্চকে ভুলে যাননি গুণী এই অভিনেতা।

মঞ্চ দিয়েই অভিনয়ের হাতেখড়ি তার। পরে টেলিভিশনে একের পর এক চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কাড়েন। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন ওপার বাংলায়ও। অনেক দিন ধরেই মঞ্চে দেখা যায় না তাকে। লম্বা বিরতি ভেঙে এবার কলকাতায় নাটক দিয়ে মঞ্চে ফিরছেন চঞ্চল।

প্রায় ১০ বছর পর আজ ২২ ডিসেম্বর কলকাতার মঞ্চে অভিনয় করবেন চঞ্চল। আরণ্যক নাট্যদলেররাঢ়াঙ’ নাটকের তিনটি শোতে অভিনয় করবেন কলকাতায়।

প্রসঙ্গে চঞ্চল বলেন, ‘রাঢ়াঙ আমার ভীষণ প্রিয় একটি নাটক। অসংখ্যবার নাটকটির শো করেছি। অনেক বছর আগে কলকাতায়ও নাটকের শো করেছি। আবারও রাঢ়াঙ নিয়ে কলকাতা যাচ্ছি। রাঢ়াঙ নাটকের নির্দেশনায় রয়েছেন মামুনুর রশীদ। গুণী এই মানুষটি আমার নাট্যগুরু। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তিনি যখন ডাকেন আমাকে আসতেই হয়।’

‘ওটিটি ইউটিউবের কারণে আমাদের অনেক কাজ ওপার বাংলার দর্শক দেখেন। তাদের কাছে আমাদের আলাদা একটা গ্রহণযোগ্যতা রয়েছে। তাদের সঙ্গে এবার মঞ্চনাটক নিয়ে দেখা হবে,’ যোগ করেন চঞ্চল।

কলকাতার মঞ্চে রাঢ়াঙ নাটকে চঞ্চল ছাড়া আরও দেখা যাবে হাসান শামীম জামানকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা