× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আসামে শাকিবের সঙ্গী ইধিকা, নিরবের সঙ্গী বুবলী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ১৫:১১ পিএম

আসামে শাকিবের সঙ্গী ইধিকা, নিরবের সঙ্গী বুবলী

ভারতের সীমান্ত ঘেঁষা রাজ্যগুলোতে  বাংলাদেশি সিনেমার অনেক জনপ্রিয়তা। শুধু সিনেমাই নয়, এদেশের গান, নাটকের জনপ্রিয়তাও আকাশচুম্বি সেই এলাকাগুলোতে। তার মধ্যে অন্যতম আসাম। সেখানে অনলাইনের মাধ্যমে বেশ জনপ্রিয় ঢালিউডের তারকারা। সেকারণে মাঝে মাঝে সেখানকার বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন তারা।

সেই ধারাবাহিকতায় আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর আসামের পশ্চিম খাগড়াবাড়িতে ও ওয়েস্ট গোয়াপাড়া কলেজ প্রাঙ্গণে দুটি শো করবেন শাকিব খান। আসামবাসীর উদ্দেশে এক ভিডিও বার্তাও দিয়েছেন তিনি। শাকিব বলেছেন, ‘হ্যালো ফ্রেন্ডস, আমি আসছি আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর। দেখা হচ্ছে।’ সেই শোতে শাকিবের সঙ্গে থাকবেন ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল। স্থানীয়দের প্রকাশিত ব্যানারে এমনটা দেখা গেছে।

আর আসামের দক্ষিণ সালমারা পিপলবাড়ী এলাকায় এনএইচ এন্টারটেনমেন্টের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন নিরব ও বুবলী। ২৮ ডিসেম্বর তারা মঞ্চ মাতাবেন।

এবারই প্রথম আসাম যাবেন নিরব। তাই সেখানকার অনুরাগীদের সামনে মঞ্চ মাতাতে উদগ্রীব হয়ে আছেন তিনি।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘প্রথমবার আসাম যাচ্ছি, সঙ্গে বুবলী থাকবেন। ফেসবুক ইউটিউবে ঢুকলে দেখতে পাই সেখান থেকে মানুষ ভালোবাসা প্রকাশ করে। প্রথমবারের মতো তাদের কাছাকাছি যাওয়ার সুযোগ হতে যাচ্ছে। আশা করছি, তাদের সামনাসামনি যাওয়ার অভিজ্ঞতা দারুণ হবে।’

নিরব ও বুবলী ‘চোখ’ ও ‘ক্যাসিনো’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। ব্যবসায়ীকভাবে সফল না হলেও দর্শকমহলে প্রশংসিত হয়েছে সিনেমা দুটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা