× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফেসবুক কাঁপাচ্ছেন সাহসী ছবিতে, ছবির প্রস্তাব পেলেন অধরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৮ পিএম

ফেসবুক কাঁপাচ্ছেন সাহসী ছবিতে, ছবির প্রস্তাব পেলেন অধরা

চিত্রনায়িকা অধরা খান। বলা চলে বছরের বেশিরভাগ সময় তিনি দেশের বাইরেই কাটান। নানা দেশের পথে পথে পর্যটকের মতো ঘুরে বেড়ান তিনি। প্রকৃতি, পরিবেশের সঙ্গে মানিয়ে সাজ-পোশাকে ছবি তুলে পোস্ট করেন ফেসবুকে। সেইসব ছবির বেশিরভাগই সাহসী লুকের। এ নিয়ে আলোচনায় থাকেন তিনি।

বর্তমানে আছেন শত দ্বীপের দেশ মালদ্বীপে। নীল জলরাশি আর রৌদ্রস্নানে অধরা খান ক্যামেরায় ধরা দিলেন যে অবয়বে তাতে নেটিজেনরা হা হয়ে গেছেন। কেন? একে তো বিদেশ তার ওপর সাহসী অবয়ব। নেটিজেনরা যেন হজম করতে পারছেন না। 

এই লুক দেখে অধরাকে নিয়ে একজন অধরাকে নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিয়ে দিলেন। সেলিম শেখ নামের একজন ছবিতে লিখেছেন, মালয়েশিয়া থেকে এসে অ্যাকশন মুভি বানাবো ইনশাল্লাহ অ্যাকশন লুক শতভাগ। জানা গেছে তিনি একজন প্রযোজক ও পরিচালক।

এ ছাড়াও এসব ছবিতে অজস্র মন্তব্য রয়েছে অধরার অনুরাগীদের। নায়িকা এ প্রসঙ্গে বলেন, ‘ঘুরতে আমার খুবই ভালো লাগে। আর নানা দেশে ঘুরতে গেলে ছবি তুলতে খুব ভালো লাগে। সেগুলোই শেয়ার করি সবার সাথে। সেখানে নানা রকম মন্তব্য আসে। অনেক মন্তব্য আমার নিজেরও ভালো লাগে। অনেক মন্তব্য পড়ে মজা পাই।’

অধরা জানান, এবার তিনি মালদ্বীপে গিয়েছেন মাকে নিয়ে। 

এদিকে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ সিনেমার কাজ শেষ করেছেন অধরা। এর আগে জুনে মুক্তি পাওয়া ছবি ‘সুলতানপুর’-এর প্রচারণায় কেটেছে দারুণ কিছু সময়। এ বছর তিনি তিনটি সিনেমার শুটিং করেছেন। জানুয়ারি থেকে করেছেন দখিন দুয়ার, মার্চ থেকে মাজহার বাবুর ঠোকর ও জুলাইতে করেছেন অপূর্ব রানার দ্য রাইটার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা