× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমির খানের বাড়িতে বিয়ের উৎসব শুরু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৭ পিএম

আমির খানের বাড়িতে বিয়ের উৎসব শুরু

আমির খানের মেয়ে ইরা খান তার দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে ২০২৪ সালের ৩ জানুয়ারি গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রাক-বিবাহ উৎসব। ইউটিউবার-অভিনেত্রী মিথিলা পালকার বিয়ের আগের নানা অনুষ্ঠানের আভাস দিলেন ইনস্টাগ্রামে। 

মিথিলার ইনস্টা স্টোরিতে শেয়ার করা ছবিগুলো পুনরায় নিজের স্টোরিতে দিলেন ইরা। যেখানে ইরা আর নূপুরের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিতে দেখা গেল।

ভিডিওতে আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং তাদের ছেলে আজাদকেও দেখা গেছে। আরেকটি ছবিতে ইরা ও নূপুর পোজ দিয়েছেন মিথিলার সঙ্গে। সোনালি ব্লাউজের সঙ্গে লাল শাড়ি আকর্যণীয় লাগছিল ইরাকে। বউয়ের সঙ্গে রং মিলিয়ে নূপুর নিজের জন্য বেছে নিয়েছিলেন লাল এবং কালো কুর্তা সেট। 

‘বিয়ের উৎসব শুরু হয়েছে’, মিথিলা ছবির ক্যাপশনে লেখেন। পরের ছবিতে, নূপুরকে তার হবু স্ত্রীর সঙ্গে পোজ দেওয়ার সময় মিথিলাকে খোঁচা মারতে দেখা গেছে। মিথিলা এই দম্পতিকে ট্যাগ করে লিখেছেন, ‘চলো তোমাদের বিয়ে দেই’।

এই মাসের শুরুর দিকে, ইরা তার বিয়ের আমন্ত্রণপত্র নিয়ে বন্ধুদের প্রতিক্রিয়া ভাগ করে নিয়েছিলেন সোশ্যালে। বান্ধবীদের কাছে ব্রাইডমেড হওয়ার আমন্ত্রণ পাঠিয়েছিলেন তিনি একটু আলাদাভাবেই। একটি বক্সে পাজল গেমের মাধ্যমে পাঠানো হয়েছিল সেটি। একেক বন্ধুদের জন্য ছিল একেকরকমের ডিজাইন। আর তা উদ্ধার করতে পেরে খুশি ঝরে পরছিল তাদের চোখেমুখে।

এর আগে হবু জামাইকে নিয়ে আমির বলেছিলেন, ‘ইরা যাকে বিয়ে করছে ছেলেটি খুব ভালো। ইরা যখন অবসাদের সঙ্গে লড়াই করছিল, তখন সে ওর সঙ্গে ছিল। ইরা যে এমন একজন মানুষকে পাশে পেয়েছে, তাতে আমি খুশি। ওরা একে-অপরকে খুব ভালোবাসে, দু'জন-দু'জনের যত্ন নেয়।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা