× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবার একসঙ্গে শাহরুখ-দীপিকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৫ পিএম

আপডেট : ৩১ ডিসেম্বর ২০২৩ ১৪:০৩ পিএম

আবার একসঙ্গে শাহরুখ-দীপিকা

চলতি বছরই শাহরুখ খানের তিন সিনেমা মুক্তি পেয়েছে। তার দুটির আয় হাজার কোটি রুপির ঘর পেরিয়েছে। সিনেমা ‍দুটি হলোপাঠান’ জওয়ান’। দুটি সিনেমায়ই শাহরুখের নায়িকা হিসেবে প্রশংসিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। বছরের শেষ দিকে মুক্তি পাওয়া বলিউড বাদশাহরডানকি’ সিনেমায় দীপিকা নেই। সেই ছবি অতটা ব্যবসাও করতে পারেনি। তাই অনেকেই দাবি করছেন, শাহরুখের সিনেমার লক্ষ্মী নাকি রণবীর সিংয়ের স্ত্রীই!

সে হোক বা না হোক, শাহরুখ দীপিকা যখনই জুটি হয়ে সামনে এসেছেন তখনই দারুণ কিছু হয়েছে। এটা সেইওম শান্তি ওম’ থেকে প্রমাণিত। আবারও তারা আসছেন একসঙ্গে। তবে এবার সিনেমায় নয়। তাদের দেখা যাবে একটি পণ্যের প্রচারে।

চলতি ডিসেম্বরেই কিং খান শাহরুখের সঙ্গে দীর্ঘ ২৫ বছরের সম্পর্ক উদ্‌যাপন করেছে হুন্দাই। সংস্থার তরফে শাহরুখকে এসইউভি-এর হাজার ১০০তম গাড়ি উপহার দেওয়া হয়েছে। আর এবার হুন্দাই ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হলেন কিং খানের ব্লকবাস্টার নায়িকা দীপিকা। হুন্দাই মোটর ইন্ডিয়ার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত হয়েছেন দীপিকা পাড়ুকোন। ২৯ ডিসেম্বর শুক্রবার হুন্দাই মোটর ইন্ডিয়ার তরফে দীপিকাকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে। শিগগিরই তাদের প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে।

এদিকে আবার হৃতিক রোশনের বিপরীতে পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যারিয়াল অ্যাকশন থ্রিলার ফিল্মফাইটার’- দেখা যাবে দীপিকাকে। হৃতিক-দীপিকা জুটির প্রথম ছবি হতে চলেছে এটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা