× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যস্ততায় শুরু তারকাদের নতুন বছর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪ ১২:৪০ পিএম

ব্যস্ততায় শুরু তারকাদের নতুন বছর

ইংরেজি নতুন বছর নিয়েও অনেকের পরিকল্পনা থাকে। পরিকল্পনা থাকে নানাভাবে দিনটি উদযাপন করার। নাটক, সিনেমা এবং গানের ভুবনের তারকাদের কয়েকজনের সঙ্গে কথা হলো। তারা জানালেন নতুন বছরের শুরুতে তাদের ব্যস্ততা পরিকল্পনার কথাÑ

 

মোশাররফ করিম

অনেক কাজ করেছি ২০২৩ সালে। সবগুলো কাজ নিয়ে আমি খুশি। মহানগর নিয়ে আলাদা প্রত্যাশা ছিল। সেটা পূরণ হয়েছে। বছরের শেষদিকে মোবারকনামা এসেছে যেন হ্যাপি এন্ডিং হিসেবে। আসছে বছরটাও শুরু হতে যাচ্ছে একটি চ্যালেঞ্জ নিয়ে। কলকাতার নির্মাতা ব্রাত্য বসুর পরিচালনায়হুব্বা’ সিনেমাটি আসছে। সিনেমাটি সবার ভালো লাগলে শুরুটা ভালো হবে। বছরটা সবার ভালো কাটুক, সেই শুভকামনা রইল।

 

আফরান নিশো

স্বপ্নের মতো একটা বছর গেল। সিনেমায় এলাম, কোটি কোটি মানুষের ভালোবাসা পেলাম। দেশ বিদেশের সব দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। তাদের ভালোবাসায় ‌‘সুড়ঙ্গ’ দিয়ে আমার সিনেমার যাত্রা সফল হয়েছে। আশা করছি আসছে বছরেও এই রেশ বজায় থাকবে। বেশকিছু নতুন কাজ তৈরি হচ্ছে। দর্শকের প্রত্যাশা মিটিয়ে সাফল্যের হাসি হাসতে চাই।

 

চঞ্চল চৌধুরী

গেল বছরের শুরুটা ভীষণ মন খারাপের মধ্য দিয়ে কেটেছে। কারণ ২০২২-এর ২৭ ডিসেম্বর আমি আমার বাবাকে হারিয়েছি। তাই সবকিছুতে ঠিকঠাক মতো সেট হতে আমার একটু সময় লেগেছিল। তারপরও গেল বছর ভালো-মন্দ মিলিয়ে বেশ ভালো কেটেছে। আর আজকের দিনটা আমার স্ত্রী, সন্তানের সঙ্গে কলকাতার মাটিতেই কাটবে। ফিরব আগামীকাল। ফিরে এসেই আশরাফুজ্জামান নামের এক পরিচালকের সঙ্গে নতুন একটি সিনেমার স্ক্রিপ্ট নিয়ে বসার কথা। আরও অনেক পরিকল্পনা আছে।

 

পূর্ণিমা

নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা সবাইকে। ২০২৩ সালটা আমার জন্য সব মিলিয়ে আলহামদুলিল্লাহ বেশ ভালো ছিল। ব্যক্তিজীবন এবং কর্মজীবন বেশ ভালো কেটেছে আমার। আশা করছি ইংরেজি নতুন বছর ২০২৪- ভালো কাটবে ইনশাল্লাহ। দোয়া করি আল্লাহ সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন।

 

ফেরদৌস

২০২৩ সালটি আমার জীবনের সেরা হয়ে থাকবে। এই বছরেই দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তার স্নেহের ছায়াতলে রেখে নৌকার টিকিট দিয়েছেন। বছরের শুরুতেই নির্বাচন। একটা চ্যালেঞ্জ কাজ করছে। আমার বিশ্বাস জয়ী হয়ে ঢাকা-১০ আসনের জন্য কাজের সুযোগ পাব। রাজনীতির বাইরে শোবিজের জন্য গেল বছরটা আমার দারুণ কেটেছে। কিছু সিনেমা মুক্তি পেয়েছে। অনেক রকম কাজ করেছি।

 

বুবলী

২০২৩ সাল আমার জন্য অনেক সাফল্যের হয়ে থাকবে। নিজেকে ব্যস্ত রাখতে পেরেছি। অনেকগুলো ছবি মুক্তি পেয়েছে। সেগুলো দর্শক হলে টেনেছে, এটা ছিল সেরা প্রাপ্তি। প্রহেলিকা বিদেশের দর্শকেরও মন ছুঁয়ে গেছে। নতুন বছরটাও আমার অনেক ভালো কাটবে বলে আশা করছি। সবার জন্য শুভকামনা।

 

তমা মির্জা

২০২৩ সালটা অনেক প্রাপ্তি আর আনন্দ নিয়ে কেটেছে।সুড়ঙ্গ’ দুই হাত ভরে দিয়েছে। এ ছাড়া ওটিটিতে বেশকিছু কাজ ছিল। সেগুলো দর্শক ভালোবাসা পেয়েছে। সাফল্যের রেশ নিয়েই নতুন বছর শুরু করছি। অনেক পরিকল্পনা আছে। আশা করছি এই বছরটা ভালো যাবে।

 

শারমিন সুলতানা সুমি

২০২৩ সাল অনেক ভালো কেটেছে। গান নিয়ে দেশে দেশে গিয়েছি। ২০২৪ সালটাও ভালো কাটবে প্রত্যাশা করছি। বছরের প্রথম দিন পরিবার চিরকুটের সদস্যদের সঙ্গে কাটবে। সবার জন্য শুভকামনা রইল।

 

দিলশাদ নাহার কনা

গতকাল খুলনায় স্টেজ শো দিয়ে আমার ২০২৩-এর যাত্রা শেষ হলো। আলহামদুলিল্লাহ। একটা বর্ণাঢ্য ব্ছর কাটালাম। আশা রাখছি ২০২৪ সালটাও আরও বর্ণাঢ্য হবে, আনন্দময় হবে, সফলতার হবে। আমি ইচ্ছে করেই জানুয়ারিতে কয়েকটা জমে থাকা কাজ রেখেছি। নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা সবাইকে। আজ আমি একটি চলচ্চিত্রের গানে এবং দুটি আধুনিক গানে কণ্ঠ দেব।

 

সাইমন

২০২৩ বছরটা বেশ ভালো কেটেছে। কাজের জায়গায় সন্তুষ্টি আছে। ক্যারিয়ারের জন্য চমক জাগানিয়া একটি কাজে অংশ নিয়েছি বছরে। এর রেশ নিয়েই নতুন বছর শুরু করছি। আমার বিশ্বাস, নতুন বছরটাও অনেক ভালো কাটবে। বন্ধু-পরিবার নিয়েও বছরটা আনন্দে ছিল। সবার জন্য দোয়া করি, আগামীর দিনগুলো সাফল্যের হোক। আমিও দোয়া চাই আমার জন্য, আমার পরিবার সন্তানদের জন্য।

 

বিদ্যা সিনহা মিম

বেশ কিছুদিন আগেই আমি আমার স্বামীর সঙ্গে দুবাই এসেছি। ২০২৩-এর শেষ সময়টা দুবাইতেই কেটেছে আমার। বছরের শুরুটাও এখানেই উদযাপন করব। আর আগামী জানুয়ারি যেহেতু আমাদের বিবাহবার্ষিকী, তাই বিবাহবার্ষিকী যথারীতি এখানেই উদযাপন করতে যাচ্ছি। সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা।

 

মুহিন খান

গতকাল ছিল বছরের শেষ দিন। সে দিনটাও আমার স্টেজ শোতে কেটেছে। আলহামদুলিল্লাহ। আর আজকের দিনটাও স্টেজ শো দিয়েই শুরু হচ্ছে। বছরের প্রথম দিন তিনটি ইউটিউব চ্যানেলে আমার তিনটি গান প্রকাশ পেতে যাচ্ছে। গান তিনটির শিরোনাম হচ্ছেÑমনের মানুষ নাই’, ‘আছো কোথায়’ রোজ বিকেল’।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা