× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বৈচিত্রময় আয়োজনে নতুন বছর শুরু করছে দীপ্ত প্লে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪ ১৭:১১ পিএম

বৈচিত্রময় আয়োজনে নতুন বছর শুরু করছে দীপ্ত প্লে

২০২৩ জুড়ে নানা ধরনের কন্টেন্টের দেখা মিলেছে ওটিটি প্ল্যাটফর্মগুলোতে। বছরজুড়েই বৈচিত্রময় কন্টেন্টের জন্য আলোচনায় ছিলো দীপ্ত টিভির ওটিটি প্ল্যাটফর্ম 'দীপ্ত প্লে'। ইতোমধ্যেই দর্শক মহলে নিজেদের স্থান পাকাপোক্ত করে নিয়েছে প্লাটফর্মটি। ২০২৩ সালে কন্টেন্ট লিস্টে ছিল অরিজিনাল ফিল্ম, ওয়েব সিরিজ, ডাবড সিরিজ, মেগা সিরিয়াল, এক্সক্লুসিভ মুভি, একক নাটক, ডকুমেন্টারি ও আরও অনেক কিছু। শুধুমাত্র কন্টেন্ট প্রচার নয়, দর্শকদের কাছে গ্রহণযোগ্যতাও পেয়েছে দীপ্ত প্লের কন্টেন্টগুলো। 

সেই রেশ নিয়ে নতুন বছরের পরিকল্পনা সাজিয়েছে প্রতিষ্ঠানটি। দীপ্ত ওটিটির প্রধান কর্মকর্তা (ডিজিটাল হেড) মো. আবু নাসিম বলেন, ‘নতুন বছরের শুরুতে দীপ্ত প্লেতে থাকছে প্রথম অরিজিনাল ড্রামা সিরিজ ‘হৃদমাঝারে’। ভৌতিক গল্প পছন্দ করেন এমন দর্শকের জন্য আসছে অরিজিনাল ফিল্ম ‘মায়া’ ও ‘বিভাবরী’। 

আসছে অরিজিনাল ফিল্ম ‘হাইড এন সিক’। সমাজের তিন শ্রেণির মানুষের নানা সংকট নিয়ে নির্মিত হচ্ছে অরিজিনাল ফিল্ম ‘ত্রিভূজ’।  একই গল্পে প্রেম ও মিস্ট্রি এক সুতোয় গাঁথা থাকে। তেমনই এক অরিজিনাল ফিল্ম ‘ইউ.এস.ও স্যার’ আসছে দীপ্ত প্লেতে। আসছে অরিজিনাল ফিল্ম ‘র‌্যাগিং’। শুধুমাত্র শিক্ষাব্যবস্থার সমস্যা খুঁজে বের করা না, সমাধানের পথ খুঁজে বের করা হবে এই ফিল্মে নতুন আঙ্গিকে। সাথে আরও আসছে অরিজিনাল ফিল্ম অপরাধী, আনোয়ার, পয়জন এবং হাফমুন। 

খুব দ্রুতই দীপ্ত প্লেতে যুক্ত হচ্ছে ব্যান্ড সংগীত, প্রেম ও তারুণ্যে ভরা গল্প নিয়ে ডাবড সিরিজ ‘লেট মি বি ইওর নাইট’। আসছে দ্বন্দ্ব থেকে শুরু হওয়া অদ্ভুত প্রেমের গল্প নিয়ে নির্মিত ডাবড সিরিজ ‘তুমি আছো সবখানে’। একই সাথে প্রেমে ব্যর্থ হওয়া দুই প্রেমিক-প্রেমিকার আবারও প্রেমে পড়া এবং তা থেকে জীবনের অর্থ খুঁজে পাওয়ার গল্প নিয়ে আসছে ডাবড সিরিজ 'ভালোবাসা ফিরে এলো'। 

পুরনো মেগা সিরিয়ালগুলোর দর্শকপ্রিয়তার কথা ভেবে দীপ্ত প্লেতে আসবে মেগা সিরিয়াল ‘বিজলি রবিনহুড’। শহুরে ধনী বেয়াড়াদের শাস্তি আর দরিদ্রদের সাহায্য করতে নতুন এক রবিনহুডের সঙ্গে পরিচয় করাবে এ সিরিয়াল। আসছে দুই সময়ের দুই চরিত্রকে নিয়ে মেগা সিরিয়াল ‘ফুলবাহার’। বাঙালির ভোজনরসের সাথে প্রতিশোধের অদ্ভুত যোগসাজশে আসছে ‘লবঙ্গভোজ’। 

দর্শকনন্দিত মেগা সিরিয়াল ‘খলনায়ক’ এর ২য় সিজন শিগগিরই আসছে দীপ্ত প্লেতে। অন্যদিকে রবীন্দ্রনাথের ধ্রুপদী ছোটগল্পের অনুপ্রেরণায় নির্মিত মেগা সিরিয়াল ‘দেনা পাওনা’র দেখা মিলবে এখানে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা