× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জীবনযুদ্ধের গল্পে সার্শা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪ ১০:৫৭ এএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪ ১১:২২ এএম

জীবনযুদ্ধের গল্পে সার্শা

হলিউডের আইরিশ অভিনেত্রী সার্শা উনা রোনান। ২০২৩ সালটি তার জন্য দুর্দান্ত একটি বছর কেটেছে। বড়পর্দা ও ছোটপর্দায় দাপট দেখিয়েছেন তিনি। তার অভিনীত ফিকশন ও ড্রামা ফিল্ম ‘ফোয়ে’ মুক্তির পরই ছিল আলোচনায়। ২০২৪ সালেও তিনি আসছেন গল্পনির্ভর সিনেমা নিয়ে। ১৮ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সার্শা অভিনীত ‘দি আউটরান’ সিনেমা।

এ সিনেমার গল্প একজন জর্জিয়ান নাগরিককে কেন্দ্র করে। যে লেখাপড়া ও উন্নত জীবনযাপনের উদ্দেশ্যে জর্জিয়া ছেড়ে ইংল্যান্ডের লন্ডন শহরে পাড়ি জমায়। অপরিচিত শহরে তার কোনো বন্ধু নেই। প্রথম এক-দুই মাস ভালো যাচ্ছিল। এর পরই লন্ডনে নেমে আসে ভয়াবহ আর্থিক সংকট। বড় বড় প্রতিষ্ঠান তাদের কর্মী ছাঁটাই করতে থাকে। বন্ধ হয়ে যায় বিদেশি শিক্ষার্থীদের পার্টটাইম কাজের সুযোগ। বেড়ে যায় সবকিছুর দাম। এ সময় কোনোরকমে বেঁচে থাকাই যেন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায় সার্শার জন্য।

সিনেমায় অভিনেত্রী সার্শা উনা রোনানের চরিত্রের নাম রোনা। ট্রেলারে তার জীবনযুদ্ধের ঘটনাই ফুটে উঠেছে।

বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত দি আউটরান নির্মাণ করেছেন জার্মান নারী নির্মাতা নোরা ফিংসিদিত। এর আগে তিনি সিস্টেম ক্রাসার্স ও আনফরগিভাবেল নির্মাণ করে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন। নতুন এ সিনেমটিও ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন উৎসবে প্রশংসিত হয়েছে।

সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সার্শা উনা রোনান ও ব্রিটশ অভিনেত্রী সাসিকা রিভস। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন স্টিফেন ডিলান, লার্নি লি, ইজুকা হোলি, টনি হ্যামিল্টন, ড্যানিয়াল ইসমাইল ও স্কট মিলারের মতো তারকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা