× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্যাপ্টেন মিলারের বুকিং শুরু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪ ১৪:৩১ পিএম

ক্যাপ্টেন মিলারের বুকিং শুরু

তামিল সুপারস্টার ধানুশ। নতুন বছরের শুরুতেই তিনি পর্দা কাঁপাতে আসছেন। ১২ জানুয়ারি মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘ক্যাপ্টেন মিলার’। ইতোমধ্যে সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে। এর আগে ৬ জানুয়ারি সন্ধ্যায় প্রকাশ পায় সিনেমাটির ট্রেলার। প্রায় ৩ মিনিটের ট্রেলারে একাধিক লুকে হাজির হয়ে রীতিমতো চমকে দেন ধানুশ।

অ্যাকশন, ইমোশন ও দেশপ্রেমে ভরপুর এ ট্রেলারটি সান টিভি ইউটিউব চ্যানেলে মুক্তির পর প্রায় ১ কোটি দর্শক দেখে ফেলেছে।

সিনেমার প্রথম দিনের ৬০ হাজার টিকিট অনলাইনে ইতোমধ্যে বিক্রি হয়েছে বলে তথ্য দিয়েছে বলিউড গণমাধ্যম কইমই। ভারতজুড়ে ধানুশের জনপ্রিয়তা অনুযায়ী মুক্তির আগে অনলাইনে আরও বড় অঙ্কের টিকিট বিক্রির সম্ভাবনা রয়েছে। সিনেমটি ভারতে ৪ হাজারের বেশি হলে মুক্তি পাবে প্রথম সপ্তাহে। পরে হলসংখ্যা আরও বাড়তে পারে।

শেষ সময়ে সিনেমার প্রচারে ভারতের বিভিন্ন শহর ঘুরে বেড়াচ্ছেন ধানুশ। মুখোমুখি হচ্ছেন সাংবাদিকদের। সম্প্রতি সিনেমার প্রচারে হায়দরাবাদে যান তিনি। সেখানে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ধানুশ বলেন, ‘এমন একটি গল্প নিয়ে ১২ জানুয়ারি দর্শকের সামনে হাজির হব যে গল্পে এর আগে কোনো সিনেমা হয়নি। এমন লুকেও আমাকে কেউ দেখেনি। আমি নিজেই বড়পর্দায় সিনেমাটি দেখার অপেক্ষায় আছি। আশা করি এ সিনেমা ভারতের সব ধরনের সিনেমাপ্রেমীকে মুগ্ধ করবে।’

সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৫০ কোটি রুপি। তবে বক্স অফিসে যে বেশ ভালো ব্যবসা করবে তার প্রমাণ মিলেছে ক্যাপ্টেন মিলারের ফার্স্ট লুক ও ট্রেলার প্রকাশের পর।

ক্যাপ্টেন মিলার তৈরি হয়েছে দেশভাগের আগের সময়ের গল্পে, যখন এ উপমহাদেশে ব্রিটিশরা রাজত্ব করছিল। একটি গ্রাম ধ্বংস করে খননকাজ চালাতে চায় ব্রিটিশ সেনারা। রুখে দাঁড়ায় গ্রামবাসী। তাদের নেতৃত্বে ক্যাপ্টেন মিলার। ব্রিটিশরা যাকে দুর্ধর্ষ ডাকাত বলে জানে। অরুণ মাথেশ্বরান পরিচালিত এ সিনেমায় ধানুশ ছাড়াও আছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, সন্দীপ কিশান প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা