× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যস্ত বুবলীর কলকাতা যাত্রা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪ ০০:২৭ এএম

আপডেট : ১৫ জানুয়ারি ২০২৪ ১০:৫০ এএম

ব্যস্ত বুবলীর কলকাতা যাত্রা

অভিনেত্রী শবনম বুবলী। দেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে এ মুহূর্তে সবচেয়ে ব্যস্ত নায়িকা তিনি। প্রযোজক ও পরিচালকের আস্থার জায়গায় বুবলী আছেন অন্য নায়িকাদের চেয়ে এগিয়ে। গেল বছর মুক্তি পাওয়া সর্বাধিক সিনেমার নায়িকাও ছিলেন তিনি। 

সেই রেশ নিয়ে চলতি বছরটা শুরু করেছেন। প্রায় হাফ ডজন সিনেমা আছে তার হাতে। আসছে আরও প্রস্তাব। এরই মধ্যে বুবলী চুক্তিবদ্ধ হলেন নতুন সিনেমায়। এর নাম ‘ফ্ল্যাশব্যাক’। সিনেমাটি পরিচালনা করছেন রাশেদ রাহা। এটি কলকাতা থেকে নির্মাণ হবে। তাই এ ছবি দিয়ে কলকাতার সিনেমায় যাত্রা করলেন তিনি।

সিনেমাটির শুটিং করতে ইতোমধ্যেই ঢাকা ছেড়েছেন বুবলী। দেশ ছাড়ার আগে নতুন সিনেমার খবর বুবলী নিজেই নিশ্চিত করলেন। তিনি বলেন, ‘আমার প্রথম কলকাতার সিনেমা ফ্ল্যাশব্যাক শুরু করতে যাচ্ছি। কলকাতায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে সিনেমার বিস্তারিত জানানো হবে। অনুগ্রহ করে সবাই আমাকে সব সময়ের মতো আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখবেন।’

বুবলী আরও জানান, এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করবেন টালিউডের নির্মাতা ও অভিনেতা কৌশিক গাঙ্গুলি। এ ছাড়া ‘মন্টু পাইলট’খ্যাত তারকা সৌরভ দাসকেও দেখা যাবে সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সিনেমাটি প্রযোজনায় রয়েছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট।

ড্রামা ও থ্রিলার ধাঁচে নির্মাণ করা হবে সিনেমাটি। যার প্রধান চরিত্র একজন লেখক, যাকে কেন্দ্র করেই গল্প এগিয়ে যাবে। সেই চরিত্রে অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলি। ডিকে নামের এক ভবঘুরের ভূমিকায় সৌরভ আর বুবলীর চরিত্রের নাম শ্বেতা। তিন ভিন্নধারার মানুষের জীবন অদ্ভুতভাবে এক বিন্দুতে মিলিত হবে গল্পে। 

নিজের নতুন সিনেমা নিয়ে নির্মাতা রাশেদ রাহা বলেন, এই সিনেমার সবচেয়ে বড় শক্তির জায়গা তার গল্প ও আর্টিস্টরা। সিনেমায় কৌশিক গঙ্গোপাধ্যায় ‘অঞ্জন’ চরিত্রে অভিনয় করবেন। তার বিগত কাজগুলো আমাকে আগেই মুগ্ধ করেছে। তিনি একাধারে যেমন একজন গুণী নির্মাতা, তেমনি অসাধারণ একজন অভিনেতা। তার সঙ্গে বুবলী ও সৌরভ রয়েছে। আশা করছি দুই বাংলার দর্শকদের গল্পনির্ভর অসাধারণ একটি সিনেমা উপহার দিতে পারব। সিনেমায় আরও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একঝাঁক তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমশ প্রকাশ্ করা হবে।

পরিচালকের তথ্যমতে, ইতঃপূর্বে কলকাতার বিভিন্ন স্থানে সিনেমার লোকেশন নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া আগামী সপ্তাহ থেকে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার পুরো টিম যাবে পশ্চিমবঙ্গের উত্তরাঞ্চলে। সেখানে বেশকিছু দৃশ্যের শুটিং সম্পন্ন হবে।

গেল বছর ব্যক্তিগত জীবনের আলোচনার পাশাপাশি চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন অভিনেত্রী শবনম বুবলী। বর্তমানে অভিনয় এবং ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। 

বছরের শুরুতেই দিয়েছেন ‘পুলসিরাত’ নামের নতুন এক সিনেমার খবর। এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া : দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘চাদর’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় বুবলীর বেশ কয়েকটি সিনেমা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা