× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টিএসসিতে শীতার্তদের জন্য কনসার্ট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪ ১৪:০৪ পিএম

টিএসসিতে শীতার্তদের জন্য কনসার্ট

শহরে জেঁকে বসেছে হাড় হিম করা শীত। বিগত কয়েক দিনে সূর্যের দেখা পায়নি রাজধানী ঢাকার মানুষ। নিয়মিত রাস্তার ধারে ফুটপাথে কাতরাচ্ছেন গৃহহীন অসহায় মানুষেরা। ভয়ংকর এই শীত মোকাবিলায় তাদের কাছে নেই তেমন কোনো গরম কাপড়ও। সেই মানুষদের জন্য এবার কনসার্টের আয়োজন করেছে ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটি।

কনসার্টের শিরোনাম ‌‘শীতার্তদের জন্য গান, উষ্ণতা ছড়াই গানে গানে’। কনসার্টে মোট ১১টি ব্যান্ড পারফর্ম করবে। এখান থেকে অর্জিত অর্থ দেশের একটি স্বেচ্ছাসেবক সংগঠনের মাধ্যমে শহরের অসহায় গৃহহীন মানুষদের জন্য শীতের কাপড় কম্বল কিনে দেওয়ার কাজে ব্যয় করা হবে।

কনসার্টে আগত দর্শকদের জন্য টিকিটের কোনো মূল্য রাখা হয়নি। যে যার মতো করে উন্মুক্ত ফান্ড দিতে পারবে। এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটির সভাপতি মো. ইনজামামুল ইবনে কবির প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘শীতের আগেই আমরা এমন একটি আয়োজনের পরিকল্পনা করেছিলাম। সেটি বাস্তবায়ন হচ্ছে, তাই আনন্দ হচ্ছে খুব। ইতোমধ্যেই আমাদের পেজ থেকে কনসার্টের বিস্তারিত প্রকাশ করেছি। এমন একটি আয়োজনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। কারণ বর্তমানে আমরা শহরে যে তীব্র শীত অনুভব করছি, তা সহ্য করার ক্ষমতা অনেক মধ্যবিত্তেরও নেই। তাহলে ভাবুন রাস্তায় ঘুমানো মানুষদের পরিস্থিতির কথা। সবাই আসুন, গান শুনুন এবং অসহায় মানুষদের পাশে থাকুন।’

কনসার্টে না এসেও যদি কেউ অর্থ দান করতে চায় তাহলে বিকাশের মাধ্যমে টাকা পাঠানো যাবে বলেও আয়োজকদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়। বিকাশ পেমেন্টের নম্বর ০১৫৩৭৩৩৩১৫৭।

এ কনসার্টে দেশের সাতটি ব্যান্ড পারফর্ম করবে। তাদের মধ্যে রয়েছেÑ আননেমড- দ্য ব্যান্ড, ডেড ইন্ড, আন্টস অন দ্য রান, ইন্ট্রয়িট, এডভার্ব, একক সংগীত পরিবেশন করবে মাশা ইসলাম ও জাহিদ অন্তু।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা