× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১৫ বছর পর মায়ের সঙ্গে ‘তারে জামিন পার’ ছবির ঈশান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:১২ পিএম

১৫ বছর পর মায়ের সঙ্গে ‘তারে জামিন পার’ ছবির ঈশান

২০০৭ সালে তারে জামিন পার ছবি দিয়ে দর্শক হৃদয়ে দাগ কেটেছিলেন দর্শিল সাফারি। বিশেষ শিশু ঈশান চরিত্রে তার অভিনয় আজও অনেকের মনে দোলা দেয়। এরপর ২০১০ সালে ‘বাম বাম বোলে’-তে দেখা গিয়েছিল তাকে। ২০১১ সালে মুক্তি পায় ‘জখম’। গুজরাতি সিনেমা ‘কচ্ছ এক্সপ্রেসে’ অভিনয় করেছেন দর্শিল। 

ডেবিউ সিনেমা ‘তারে জমিন পার’ বক্স অফিসে সুপার হিট হলেও আর কোনও হিট পাননি তিনি। সিনেমা ও সিরিজে কিছু কাজ করলেও, তা আসেনি আলোচনায়। 'ঝলক দিখলা যা' সিজন ৫- রিয়ালিটি শো-এর প্রতিযোগীও ছিলেন দর্শিল। 

এবার তিনি আলোচনায় এলেন তারে জামিন পার ছবিতে তার মায়ের চরিত্র করা টিসকার সঙ্গে ছবি তুলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সে ছবি। 

আমির খান কন্যা ইরার বিয়েতে আমন্ত্রিত ছিলেন দর্শিল। অবাক করা ট্রান্সফরমেশন তার। সুপুরুষ দর্শিলের সঙ্গে এ দিন দেখা হয় ছবিতে তার অনস্ক্রিন মা টিসকা চোপড়ার। তারা আড্ডা শেষে ছবিও তুলেন।

এ দিন সেজেগুজে স্যুট-বুট পরে ভেন্যুতে হাজির হন ‘তারে জমিন পার’-এর ইশান নান্দিকিশোর আওয়াস্তি। সেখানে দেখা হয় ছবিতে তার অনস্ক্রিন মা টিসকা চোপড়ার। একসঙ্গে সেলফিও তোলেন তারা। প্রায় ১৫ বছর পর একফ্রেমে দেখা মিলল তাদের। অনস্ক্রিন মা-ছেলের জুটির এতবছর পর সেলফি দেখে নস্ট্যালজিয়ায় ভেসেছেন নেটিজেনরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা