× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উত্তর আমেরিকার আমন্ত্রণে আর্টসেল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪ ১২:৫২ পিএম

ব্যান্ড আর্টসেল

ব্যান্ড আর্টসেল

২০২৩ দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড আর্টসেলের স্মরণীয় একটি বছর ছিল। দীর্ঘ ১৭ বছর পর ব্যান্ডটি গত বছর ২৩ ফেব্রুয়ারি প্রকাশ করে তাদের তৃতীয় অ্যালবামঅতৃতীয়’। দীর্ঘ বিরতির পর অপেক্ষমাণ ভক্তদের এমন উপহার দিতে পেরে বেশ উচ্ছ্বসিত আনন্দিত দলটির সদস্যরা। ছাড়া ইউরোপ, অস্ট্রেলিয়া ট্যুরসহ বেশ কিছু দেশে শো করে ব্যান্ডটি। বছরও দেশের বাইরে আর্টসেলের কনসার্ট রয়েছে। যার শুরু হবে উত্তর আমেরিকার দেশ কানাডা থেকে।

গেল বছরও কানাডায় শো করে দেশের জনপ্রিয় এই রক ব্যান্ড। সেখানকার ম্যাপলিউড নেইবোরকেয়ার প্রেজেন্ট লাইভ ইন টরন্টো কনসার্টে গেল ১১ নভেম্বর পারফর্ম করেন লিংকন-ফয়সালরা। বছর আবারও কানাডা মাতাতে আমন্ত্রণ জানানো হয়েছে তাদের। মে কানাডার টরন্টোয় প্রবাসী বাংলাদেশিদের জন্য পারফর্ম করবেন তারা। লাইভ ইন টরন্টো শিরোনামের কনসার্টে আর্টসেল ছাড়া আরও পারফর্ম করবে প্রবাসী বাংলাদেশিদের মধ্য থেকে বেশ কিছু ব্যান্ড। ছাড়া নৃত্যানুষ্ঠানসহ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হবে।

কনসার্টের প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে অ্যার্লি বার্ড ৪৯.২৬ ডলার, ভিআইপি অ্যার্লি বার্ড ৭৫.৮৮ ডলার, ভিআইপি প্লাস মিট দ্য ব্যান্ড ১০৭.৮৩ কানাডিয়ান ডলার। আগত দর্শকের জন্য বেশ কিছু উপহারসহ নানা সারপ্রাইজ রাখা হবে বলে আয়োজকদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়।

কানাডায় কনসার্ট নিয়ে প্রতিদিনের বাংলাদেশকে আর্টসেল ব্যান্ডের লিংকন ডি কস্তা বলেন, ‘গত বছর আমরা অস্ট্রেলিয়ায় কনসর্ট করি। সেখান থেকে কানাডায় যাই। প্রবাসী বাংলাদেশিদের ভালোবাসায় বরাবরই আমরা আর্টসেল মুগ্ধ হয়েছি। তাদের এমন ভালোবাসা আমাদের সব সময় এগিয়ে যাওয়ায় অনুপ্রাণিত করে। বছর আমরা আবার টরন্টোয় কনসার্ট করব। কনসার্টের আয়োজক এমএনসি এন্টারটেইনমেন্ট। তারা আমাদের সঙ্গে ইতোমধ্যে সব ধরনের যোগাযোগ সম্পন্ন করেছে। মে’র আগে আমাদের কানাডায় পৌঁছানোর সব ব্যবস্থা করা হবে। আশা করি প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে অসাধারণ কিছু মুহূর্ত কাটবে।’

আর্টসেলের বর্তমান লাইনআপে আছেন লিড ভোকালিস্ট গিটারিস্ট লিংকন ডি কস্তা, লিড গিটারে ইকবাল আসিফ জুয়েল কাজী ফয়সাল আহমেদ, ড্রামে কাজী সাজ্জাদুল আশেকীন, বেজ গিটারে সাইফ আল নাজি সেজান।

এদিকে দীর্ঘ ১৭ বছর পর আর্টসেলের তৃতীয় একক অ্যালবাম অতৃতীয় মুক্তি পেয়েছে। গত মার্চ জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে অতৃতীয়র সব গান। এতে ছয়টি গান রয়েছে। তা হলো প্রতীতি, বাক্সবন্দি, বিপ্রতীপ, স্মৃতির আয়না, অসমাপ্ত সান্ত্বনা অতৃতীয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা