× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১৮ জানুয়ারি আসছে অসময়, হয়ে গেল প্রিমিয়ার শো

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪ ১৬:৪৬ পিএম

১৮ জানুয়ারি আসছে অসময়, হয়ে গেল প্রিমিয়ার শো

জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে আসছেন তার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ নিয়ে। এটি মুক্তি পাচ্ছে ১৮ জানুয়ারি। গতকাল মঙ্গলবার রাজধানীর মহাখালী এলাকার এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল এই ফিল্মের স্পেশাল প্রিমিয়ার শো। 

সেখানে ফিল্মটির নির্মাতা ও কলাকুশলীদের পাশাপাশি উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা, প্রযোজক, সাংবাদিক, সাংস্কৃতিক অঙ্গনের মানুষসহ দেশের বিনোদন জগতের অনেক পরিচিত মুখ।

এ ছাড়া আরও ছিলেন ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে অনুষ্ঠিত হওয়া অসময় প্রি-বুক প্রতিযোগিতার বিজয়ীরা। 

‘অসময়’ নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘অসময় আমার প্যাশন প্রজেক্ট ছিল। সবাই প্রিমিয়ারে মুভিটি দেখে পছন্দ করেছেন, এটা খুবই আনন্দের। সবার কাছ থেকেই প্রচুর পজিটিভ রেসপন্স পাচ্ছি। ফাইনালি ফিল্মটা আগামী ১৮ তারিখ বঙ্গ-তে রিলিজ হতে যাচ্ছে। আশা করি সাধারণ দর্শকদের কাছেও মুভিটি সমান ভালোবাসা পাবে!’

বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার ও অসময়-এর প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘অসময় নিয়ে আমরা খুব আশাবাদী। পরিচালক কাজল আরেফিন অমি’র এটা প্রথম কোনো কাজ যেটা সিনেমা হলে দেখানো হলো। তার উপর আমরা প্রি-বুকের মাধ্যমে ৫০ জন সাধারণ দর্শকও পেয়েছি যারা অসময় টিমের সাথে বসে ফিল্মটি দেখতে পেরেছেন। এই ধরণের সুযোগ বাংলাদেশে এই প্রথম আমরা আয়োজন করলাম। তাই, প্রযোজক হিসেবে বলুন কিংবা বঙ্গ-এর প্রতিনিধি হিসেবেই বলুন, আমার জন্য, আমাদের জন্য এটি একটা চমৎকার অভিজ্ঞতা ছিল।’

নির্মাতা অমি দর্শকদের কাছে কমেডি ঘরানার নাটক, সিরিজ নির্মাণের জন্য জনপ্রিয় হলেও, ‘অসময়’ তার সম্পূর্ণ ভিন্ন একটি কাজ। কোর্ট-রুম ড্রামা নির্ভর এই পূর্ণাঙ্গ সিনেমাটি ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পেতে চলেছে। সিনেমার মূল চরিত্রে আছেন এই সময়ের প্রতিভাবান অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এখানে তিনি এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন যাকে ঘটনাচক্রে একজন হত্যাকারী হিসেবে পুলিশ আটক করে। তার বিরুদ্ধের অভিযোগটি ষড়যন্ত্র নাকি পুরোটাই সত্য, তাই নিয়ে এগিয়ে যায় কাহিনী!

অসময়-এ আরও অভিনয় করেছেন প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, রুনা খান, শাশ্বত দত্ত, ইন্তেখাব দিনার, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, জিয়াউল হক পলাশসহ অনেকে।  

আগামী ১৮ই জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে মুক্তি পাবে অসময়। দেশের পাশাপাশি প্রবাসী বাঙালিরাও বঙ্গ অ্যাপ ডাউনলোড করে ওয়েব ফিল্মটি দেখতে পারবেন।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা