× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলাদেশের কনটেন্ট অনেক স্ট্রং

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪ ১৩:২৮ পিএম

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৪ ১৩:২৯ পিএম

বাংলাদেশের কনটেন্ট অনেক স্ট্রং

ঢাকায় চলছে ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই উৎসবে যোগ দিতে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতা, প্রযোজক, অভিনেতা ও অভিনেত্রীরা এখন ঢাকায়। উৎসবে যোগ দিতে এবার বাংলাদেশে এসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ঢাকা সফর ও সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে প্রতিদিনের বাংলাদেশের সঙ্গে একান্ত আলাপচারিতায় বলেছেন অনেক কথা। সাক্ষাৎকার নিয়েছেন মহিউদ্দিন মাহি


শীতের ঢাকা শহর কেমন লাগছে?

কলকাতা আর ঢাকার আবহওয়া অনেকটাই এক। তাই মনে হচ্ছে না আমি কলকাতার বাইরে আছি। তবে ঢাকার শীতের সন্ধ্যা ও সকাল আমাকে মুগ্ধ করছে। খুব এনজয় করছি। 


ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের কোন দিকটি আপনাকে মুগ্ধ করে?

পুরো উৎসবটাই মুগ্ধ করার মতো আয়োজন। আমি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের একজন বড় ভক্ত। এবারই প্রথম আমি উৎসবে এসেছি। মাঝে ব্যস্ততার কারণে আসতে পারিনি। এবার সুযোগ পেয়েই চলে এসেছি। অনেক চলচ্চিত্র উৎসবে আমি গিয়েছি। তবে ঢাকার উৎসবের মধ্যে আলাদা বিষয়টি হচ্ছে এখানকার পরিবেশ। আয়োজনের পরিবেশ একেবারেই ফিল্মি। বিভিন্ন দেশ থেকে নির্মাতারা এসেছেন। তারা স্বাভাবিকভাবে ঘুরে বেড়াচ্ছেন। সবার সঙ্গে মতপ্রকাশ করছে। কারও মধ্যে কোনো করপোরেট ভাব নেই। কোনো রেড কার্পেট নেই। পুরো আয়োজনটাই করা হয় সাধারণভাবে।


আপনি তো এর আগেও ঢাকা এসেছেন। এবারের সফর নিয়ে পরিকল্পনা কী?

কোনো পরিকল্পনা নেই। সিনেমা দেখব। বিভিন্ন দেশের নির্মাতাদের সঙ্গে আড্ডা দেব। ঢাকার বন্ধুরে সঙ্গে দুই বাংলার সিনেমা নিয়ে কথা বলব।


উৎসবে আপনার কোন সিনেমাটি দেখানো হবে?

আমার অভিনীত বিজয়ার পরে সিনেমাটি প্রদর্শিত হবে। আগামী ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টায় সিনেমাটি দেখানো হবে। অভিজিৎ শ্রীদাসের নির্মাণে সিনেমার প্রধান চরিত্রে আমি অভিনয় করেছি।


ঢাকার কোন বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করে?

এখানকার খাবার। আমি ঢাকার স্ট্রিট ফুডসহ বিভিন্ন খাবারের বিশাল ভক্ত। প্রতিবার ঢাকায় আসলে যে খাবরটি আমার খেতেই হয়। না খেলে মনের মধ্যে খিটমিট করে সেটি হচ্ছে এখানকার ফুচকা চটপটি। এবারও সেটি আমি খাব। তবে ডায়েট চলাতে হয়তো খুব বেশি খেতে পারব না। 


আপনার কাছে ঢাকার বিরক্তিকর বিষয় কোনটি?

বিরক্তি না আসলে। তবে এখানকার ট্রাফিক আমার ভয় লাগে। একবার আটকে গেলে সহজে ছুটতে চায় না। 


আপনি বাংলাদেশের ওয়ান ইলেভেন নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার শুটিং কবে থেকে?

এই সিনেমার সঙ্গে আমি গত বছর যুক্ত হই। শুটিং এ বছরের এপ্রিল মাস থেকে শুরু করব। সে সময় আবার ঢাকা আসা হবে।


বাংলাদেশের সিনেমা দেখা হয়? 

আমি বাংলাদেশের সিনেমা ও গানের বড় ভক্ত। নিয়মিত বাংলা সিনেমা ও নতুন কনটেন্টগুলো দেখি, পছন্দের গান শুনি। আমার কাছে অন্যান্য দেশের থেকে বাংলাদেশের কনটেন্ট অনেক স্ট্রং লাগে। তাই আমি সুযোগ পেলেই বাংলাদেশে কাজ করতে চাই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা