× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আফরান নিশোকে বেশি ভালো লাগে স্বস্তিকার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪ ১৭:১৯ পিএম

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

আফরান নিশোকে বেশি ভালো লাগে স্বস্তিকার

ঢাকায় চলছে ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই উৎসবে যোগ দিতে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতা, প্রযোজক, অভিনেতা ও অভিনেত্রীরা এখন ঢাকায়। উৎসবে যোগ দিতে এবার বাংলাদেশে এসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। 

এপারে এসে তিন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, চঞ্চল চৌধুরী এবং আফরান নিশোর প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বস্তিকা।

কাঁটাতারের ও পারের ছবিতে স্বস্তিকা প্রথম অভিনয় করেন ২০০৮ সালে। ‘সবার ওপরে তুমি’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার পরে বাংলাদেশের কোনো ছবিতে স্বস্তিকা কাজ করেননি। তবে আবার হয়তো তাকে দেখা যাবে বাংলাদেশের ছবিতে। আনন্দবাজার অনলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে সে কথা জানিওয়ে ছিলেন তিনি। 

‘ওয়ান ইলেভন’ নামে একটি ছবিতে আফজাল হোসেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এ বছরের মে মাসে বাংলাদেশে শুরু হবে সেই ছবির শুটিং। তবে বাংলাদেশের মাটিতে পা দিয়েই সেখানকার গুণী অভিনেতাদের প্রতি তার ব্যক্তিগত ভালো লাগা নিয়ে অকপট হলেন তিনি। 

স্বস্তিকা বলেন, ‘মোশারফ করিম স্যার, চঞ্চল চৌধুরী এবং আফরান নিশোর অভিনয়ের ভক্ত আমি। তবে আফরানের প্রতি আমার একটু বাড়তি ভালো লাগা রয়েছে। তার অভিনীত ‘সুড়ঙ্গ’ দুবার দেখেছি। এ ছাড়া ‘সিন্ডিকেট’, ‘কাইজার’-এও আফরানের অভিনয় আমায় মুগ্ধ করেছে।’ 

বিমানবন্দর থেকে আসার সময় রাস্তায় নিশোর বিজ্ঞাপনী হোর্ডিং দেখে নাকি গাড়ির মধ্যেই লাফিয়ে উঠেছিলেন তিনি। কথায় কথায় সেটাও জানিয়েছেন স্বস্তিকা।

আগামীকাল বুধবার, ২৪ জানুয়ারি ঢাকা চলচ্চিত্র উৎসবে দেখানো হবে স্বস্তিকা অভিনীত ‘বিজয়ার পরে’ সিনেমাটি। তার আগে ঢাকা পৌঁছে ‘উইমেন ইন সিনেমা’-বিষয়ক একটি আলোচনায় অংশ নিয়েছিলেন স্বস্তিকা। ভারতীয় চলচ্চিত্রে নারীদের কীভাবে উপস্থাপন করা হয়, সেন্সর বোর্ড মহিলা চরিত্রদের কী হিসেবে দেখে সেগুলোই ছিল আলোচনার মূল বিষয়। আলোচনা পর্বের শেষেই মোশারফ, চঞ্চল এবং আফরানকে নিয়ে কথা বলেন স্বস্তিকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা