× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন ১০ অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির সিজন ২৬

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪ ১৮:০৬ পিএম

নতুন ১০ অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির সিজন ২৬

নতুন পাঁচটি কার্টুন সিরিজ, সিসিমপুর সিজন ১৬, নাটক ও নিজস্ব অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির ২৬তম সিজনের যাত্রা শুরু হচ্ছে। ২৮ জানুয়ারি থেকে নতুন সিজনটি শুরু করছে বেসরকারি টিভি চ্যানেলটি। বাংলায় ভাষান্তরিত নতুন কার্টুন সিরিজে থাকছে ‘মিয়া অ্যান্ড মি’, ‘১০০% উলফ লিজেন্ড অব দ্য মুনস্টোন’, ‘ভিক দ্য ভাইকিং’, ‘কেট অ্যান্ড মিম মিম- সিজন ২’ এবং ‘ট্রি ফু টম- সিজন ২’। প্রচারিত হবে সিসিমপুর-এর নতুন সিজন। ধারাবাহিক নাটক ‘টুমলু’ শুরু হবে ২৭ ফেব্রুয়ারি থেকে।

মাহে রমজানে থাকছে ইসলামিক কুইজভিত্তিক অনুষ্ঠান ‘জানার আছে অনেক কিছু- সিজন ৬’, রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘বানাই মজার ইফতার মা-বাবা আর আমি- সিজন ৩’ এবং হামদ ও নাতের অনুষ্ঠান ‘গানে প্রাণে প্রার্থনা’। এ ছাড়াও স্কুলভিত্তিক কুইজ-শো সবজান্তার নিয়মিত প্রচার চলছে।

মিয়া অ্যান্ড মি কার্টুনে দেখা যাবে মিয়া তার জন্মদিন উপলক্ষে বাবার কাছ থেকে একটি রূপকথার বই আর একটি ব্রেসলেট উপহার পায়। সেই বই আর ব্রেসলেটের আছে জাদুকরী ক্ষমতা। সেন্টোপিয়ায় মিয়ার দুঃসাহসিক অভিযাত্রার গল্পটির প্রচার শুরু হবে ২৮ জানুয়ারি। দেখা যাবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার সকাল ৯টায়, দুপুর ১২টায় ও বিকাল ৫টায়। ১০০% উলফ লিজেন্ড অব দ্য মুনস্টোন দুরন্ত টিভিতে প্রচার হবে ২৮ জানুয়ারি থেকে। দেখা যাবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার সকাল ১১টা ও দুপুর ১টা ৩০ মিনিটে। ভিক দ্য ভাইকিংও ২ ফেব্রুয়ারি থেকে প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার দুপুর ১টা ৩০ মিনিট ও রাত ৯টায়। কেট অ্যান্ড মিম মিম- সিজন ২-তে কেটের বয়স পাঁচ বছর, সে সবচেয়ে ভালোবাসে তার খেলনা বন্ধু খরগোশ মিম মিমকে। সিরিজটি দুরন্ত টিভিতে ২ ফেব্রুয়ারি থেকে প্রচার হবে প্রতি শুক্র ও শনিবার সকাল ৮টা ও দুপুর ১২টায়। ট্রি ফু টম- সিজন ২-তে দেখা যাবে টম তার জাদুর বেল্টের সাহায্যে চলে যায় ট্রিটোপলিস নামক এক জাদুর দেশে। দুরন্ত টিভিতে কার্টুনটি ২ ফেব্রুয়ারি প্রচার হবে প্রতি শুক্র ও শনিবার সকাল ৮টা ৩০ মিনিট ও দুপুর ১২টা ৩০ মিনিটে।

জানা বা জ্ঞানার্জন কোনো ভয়ের বিষয় নয়, বরং সেটা যে আনন্দেরÑ বিষয়টিকে গুরুত্বের সঙ্গে তুলে ধরা হয়েছে দুরন্ত টিভির স্কুলভিত্তিক কুইজ- শো সবজান্তা অনুষ্ঠানটিতে। সাজু খাদেমের সঞ্চালনা ও পার্থ প্রতিম হালদার পরিচালিত সবজান্তা অনুষ্ঠানটি প্রচারিত হয় রবি থেকে বৃহস্পতিবার দুপুর ২টা ও রাত ৮টা ৩০ মিনিটে, শুধু দুরন্ত টিভিতে।

এই আয়োজনে থাকছে ধারাবাহিক নাটক ‘অবন্তী কাণ্ড’। মারুফ মিঠু পরিচালিত ৩০ পর্বের নাটকটি দেখা যাবে ২৮ জানুয়ারি থেকে সপ্তাহে প্রতিদিন দুপুর ১টা ও রাত ৮টা ৩০ মিনিটে। দুরন্ত টিভির পর্দায় দেখা যাবে জনপ্রিয় মার্শাল আর্ট তায়কোয়ানদো। ৬৫ পর্বের অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মনিরুল হোসেন শিপন। দুরন্ত টিভিতে অনুষ্ঠানটি ২৮ জানুয়ারি থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার সকাল ১১টা ৩০মিনিট ও সন্ধ্যা ৭টায় দেখা যাবে।

দুরন্ত টিভির রান্না, খাদ্য ও পুষ্টিবিষয়ক নাটক ‘রাঁধিবাড়ি খাইদাই’। ফরিদা লিমার পরিচালনায় দুরন্ত টিভিতে নাটকটি দেখা যাবে ২ ফেব্রুয়ারি থেকে প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৩০ মিনিটে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা