× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেনা পাওনায় নতুন মুখ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪ ০০:৫০ এএম

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৪ ১০:৫৬ এএম

দেনা পাওনায় নতুন মুখ

নানামাত্রিক কাজ হচ্ছে শোবিজে। সিনেমা, টিভির সঙ্গে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও ওটিটি প্ল্যাটফর্ম যুক্ত হয়ে খুলে দিয়েছে মেধা বিকাশের দুয়ার। প্রতিবছরই নতুন মুখ আসছেন নির্মাণে, অভিনয়ে। সেই ধারাবাহিকতায় দীপ্ত টেলিভিশনে একঝাঁক নতুন মুখ নিয়ে শুরু করছে দীর্ঘ ধারাবাহিক ‘দেনা পাওনা’। ধারাবাহিকটিতে প্রতিষ্ঠিত অভিনয়শিল্পীর পাশাপাশি গুরুত্বপূর্ণ সব চরিত্রে দেখা যাবে নতুন মুখ। 

নতুন মুখের সন্ধানে এর আগেই দীপ্ত টেলিভিশন ঘোষণা দিয়েছিল অডিশনের। চট্টগ্রাম, রাজশাহী ও ঢাকার অডিশন থেকে পাওয়া চূড়ান্ত অভিনয়শিল্পীরা অভিনয় কর্মশালার পর ইতোমধ্যে শুটিং শুরু করেছেন। এ বিষয়ে ধারাবাহিকটির পরিচালক গোলাম মুক্তাদির বলেন, অভিনয় একটি দক্ষতা। নিয়মিত চর্চায় তা শিখতে ও ধরে রাখতে হয়। আমাদের ধারাবাহিকে আসা নতুন মুখেরা প্রায় সবাই থিয়েটারের সঙ্গে যুক্ত। তারা অভিনয় শিখেই এসেছে। এখন ক্যামেরার সঙ্গে তাদের বন্ধুত্ব করিয়ে ফেলাটাই আমাদের কাজ!

উল্লেখ্য, তানভীন সুইটি, মনির খান শিমুল, নাজনীন হাসান, শাহদাত হোসেনের মতো অভিজ্ঞ ও জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে ‘দেনা পাওনা’ ধারাবাহিকে যুক্ত হয়েছেন তনুশ্রী কারকুন, তনয় বিশ্বাস, শাওন দাস, প্রিয়ন্ত বড়ুয়া, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেনসহ আরও কিছু নতুন মুখ। দীপ্ত টেলিভিশনের হেড অব প্রোগ্রাম এজাজ উদ্দীন আহমেদ শান্ত জানান, দীপ্ত টেলিভিশন প্রথম থেকেই নতুন শিল্পীদের সুযোগ দিয়ে আসছে। ইন্ডাস্ট্রি যখন তারকার পেছনে ছুটেছে, দীপ্ত টেলিভিশন তখন আনকোরা শিল্পীদের দিয়ে নির্মাণ করেছে পালকী, অপরাজিতা, খুঁজে ফিরি তাকে, মান অভিমান, মাশরাফি জুনিয়রের মতো দীর্ঘ ও সফল ধারাবাহিক। 

একই রকমভাবে দেনা পাওনাতেও দীপ্ত টেলিভিশন সুযোগ দিচ্ছে নতুনদের। এবারে ঢাকা ছাড়াও চট্টগ্রাম ও রাজশাহীতে দীপ্ত টিভির অডিশনকে বিস্তৃত করা হয়েছে। আশা করি, ভবিষ্যতে বাংলাদেশের অন্যান্য প্রধান শহরেও দীপ্ত টেলিভিশন অডিশন নিয়ে পৌঁছাবে। আমরা সারা দেশের অভিনয়প্রতিভাকে একত্রিত করতে চাই।

দীপ্ত টেলিভিশনের নিজস্ব ফ্লোরে নিয়মিত শুটিং চলছে দেনা পাওনা নাটকের। রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্পের অনুপ্রেরণায় নির্মিত এ দীর্ঘ ধারাবাহিকে দেখা যাবে বর্তমান সময়ের যৌতুকের ছদ্মরূপ। একই সঙ্গে তারুণ্যের প্রেম ও অর্থের অনর্থের মূল উপজীব্য। দীর্ঘ ধারাবাহিকটির চিত্রনাট্য করছেন আহমেদ খান হীরক ও আফিফা মহসিনা অরণি। সংলাপ রচনা করছেন অলভী সরকার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা