× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘মাসুদ রানা’ চরিত্রের মাধ্যমে স্বপ্ন পূরণ হচ্ছে অনন্তর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২৮ এএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২৬ পিএম

‘মাসুদ রানা’ চরিত্রের মাধ্যমে স্বপ্ন পূরণ হচ্ছে অনন্তর

দেশের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। দেশবিদেশের বিভিন্ন নির্মাতার সঙ্গে কাজ করেছেন। পর্দায় নিজেকে কখনও এজেন্ট তো কখনও ব্যবসায়ী চরিত্রে উপস্থাপন করে মন জয় করেছেন দর্শকের। এবার বড়পর্দায় ‘মাসুদ রানা’ হয়ে আসছেন এই অভিনেতা। সিনেমার নাম ‘অপারেশন চিতা’।

প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের অমর সৃষ্টি মাসুদ রানা। এ লেখকের অপারেশন চিতা নামের উপন্যাস থেকে এবার নির্মিত হবে অপারেশন চিতা নামের একটি সিনেমা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন-থ্রিলারধর্মী এ সিনেমায় আবারও জুটিবদ্ধ হতে চলেছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

বুধবার রাজধানীর একটি ক্লাবে মহরতের মাধ্যমে সিনেমার ঘোষণা দেওয়া হয়। সেখানেই অভিনয়শিল্পী হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয় অনন্ত-বর্ষাকে। এ সিনেমার মাধ্যমে প্রথমবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা করতে যাচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা। এমন একটি চরিত্রে অভিনয় করতে পারার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত ও আনন্দিত অনন্ত। উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘মাসুদ রানা সিরিজের অপারেশন চিতায় অভিনয়ের মধ্য দিয়ে আমার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। এমন একটি চরিত্রে অভিনয়ের স্বপ্ন দেখতাম। এ সিনেমায় আমাকে অভিনয়ের সুযোগ দেওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।’ 

জাজের প্রযোজনায় অপারেশন চিতা সিনেমাটি পরিচালনা করবেন জাজ কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। শুটিং শুরু হবে মে-তে। শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামকে।

এর আগে কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট গোয়েন্দা চরিত্র মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হয়েছিল বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় ‘এমআর-৯ : ডু অর ডাই’ সিনেমাটি।

গেল বছর ২৫ আগস্ট মুক্তি পাওয়া সেই ছবিতে মাসুদ রানা চরিত্রে দেখা যায় এবিএম সুমনকে। এ ছাড়া ওই ছবিতে হলিউড ও বলিউডের বেশ কয়েকজন তারকা অভিনয় করেছিলেন। ৮৩ কোটি টাকা বাজেটে নির্মিত সিনেমাটি ব্যবসায়িকভাবে ফ্লপ হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা