× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রকাশ্যে ‘হীরামান্ডি’-এর একঝলক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১২ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৪ পিএম

 ‘হীরামান্ডি : ডায়মন্ড বাজার’ সিরিজের ফার্স্ট লুকে বলিউড তারকারা

‘হীরামান্ডি : ডায়মন্ড বাজার’ সিরিজের ফার্স্ট লুকে বলিউড তারকারা

বলিউডের নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। সব সময়ই নিজের নির্মাণে দর্শকদের আলাদা কিছু উপহার দিতে চান তিনি। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। এবার তিনি নির্মাণ করেছেন ‘হীরামান্ডি : ডায়মন্ড বাজার’। আজ নেটফ্লিক্সের তারকাবহুল এই সিরিজের ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। পোস্টারে তারকাদের চোখ ধাঁধানো উপস্থিতিতে দেখে মুগ্ধ নেটিজেনরা।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা। প্রকাশিত ফার্স্ট লুকে এসব তারকার লুক প্রকাশ্যে এসেছে। মনীষা, সোনাক্ষীদের রহস্যময় ও সাবলীল উপস্থিতি ভিন্ন মাত্রা যোগ করেছে। চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলক দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদ সংস্থা পিঙ্কভিলা জানিয়েছে, ‘হীরামান্ডি’ অবিভক্ত ভারতের লাহোরের এক গণিকালয়ের গল্প উঠে আসবে। যে গণিকালয়ের গল্পের চরিত্রদের হাত ধরে উঠে আসবে— প্রেম, ক্ষমতা, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকার এবং রাজনীতি।

‘হীরামান্ডি : ডায়মন্ড বাজার’ সিরিজ চলতি বছরে নেটফ্লিক্সে মুক্তি পাবে। এই সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হবে সঞ্জয় লীলা বানসালির। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা