× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০ দিনে ফাইটারের আয় ২৫৮ কোটি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৪ পিএম

১০ দিনে ফাইটারের আয় ২৫৮ কোটি

যতোটা প্রত্যাশা ছিল সে অনুযায়ী জমল না বক্স অফিস। ফাইটার সাফল্যের সঙ্গে ফাইট করতে গিয়ে বেশ ভালো খাবি খাচ্ছে। মুক্তির ১০ দিন পেরিয়ে গেলেও ৩০০ কোটির ক্লাবে যেতে পারেনি হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের সিনেমাটি। 

শুরু থেকেই ফাইটারের মন্দা ধরা বাজার কপালে ভাঁজ ফেলেছিল অনেকেরই। আশা রাখা হয়েছিল সিদ্ধার্থ আনন্দের সিনেমা কিছুটা পাঠানের মতোই খেল দেখাবে। কিন্তু দেখা যায়, শুরু থেকেই যেন দর্শক মনে সেভাবে জয়গা করতে পারেনি এরিয়াল অ্যাকশন। ভারত-পাক দন্দ্বের আবহও ফিকে পড়তে থাকে। 

ভারতীয় গণমাধ্যম বলছে, দ্বিতীয় শনিবারে ছবিটি আয় করেছে ১০.৫ কোটি রুপি। যা বক্স অফিস আয়ে বেশ বড়সড় একটি লাফ। গত কয়েকদিনে আয় ছিল ৬-৭ কোটির ঘরে। 

প্রাথমিক অনুমান অনুসারে, ফাইটার সিনেমাটি ভারতে ১৮২.৭৫ কোটি মোট সংগ্রহ করতে সক্ষম হয়েছে এবং বিদেশি সংগ্রহ ৭৬ কোটি। বিশ্বব্যাপী সংগ্রহ ১০ দিনে ২৫৮.৭৫ কোটিতে নিয়ে গেছে।

শুক্রবার সিনমাটি ৫.৭৫ কোটি আয় করেছে। আর শনিবার ৩ ফেব্রুয়ারিতে ফাইটার হিন্দি সিনেমার বাজারের সামগ্রিকভাবে ২৪.৫২% দখল অর্জন করেছে। প্রজাতন্ত্র দিবসে চলচ্চিত্রটি সর্বোচ্চ সংগ্রহ ছিল ৩৯.৫ কোটি। যা মুক্তির দিনের সংখ্যার তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি ছিল। প্রথম সপ্তাহে, সিনেমাটি ১৪৬.৫ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে।

ফাইটারের গল্পটি পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বালাকোট শহরের কাছে ভারতীয় সশস্ত্র বাহিনী দ্বারা পরিচালিত বালাকোট বিমান হামলাকে ঘিরে আবর্তিত হয়েছে। এই বিমান হামলা চালানো হয়েছিল সন্ত্রাসী সংগঠন জইশ-ই-মোহাম্মদের (জেএম) বৃহত্তম শিবিরকে লক্ষ্য করে। এটি জম্মু ও কাশ্মীরের বালাকোটে সেনা কনভয়ে হওয়া সন্ত্রাসী হামলার প্রতিক্রিয়া হিসাবে ছিল, যাতে প্রায় ৪০ জন সিআরপিএফ জওয়ান শহিদ হয়েছিল।

সিনমায় নায়ক হৃতিক রোশনকে স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটি হিসেবে দেখা গেছে। দীপিকা পাড়ুকোনের চরিত্রের নাম স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর, ওরফে মিন্নি এবং অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং হিসাবে উপস্থিত হয়েছেন, যিনি রকি নামে পরিচিত।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা