× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পর্দার নতুন জুটি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৯ পিএম

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১০ পিএম

বিজয় দেবরকোন্ডা ও ম্রুণাল ঠাকুর

বিজয় দেবরকোন্ডা ও ম্রুণাল ঠাকুর

তেলুগু সিনেমার জনপ্রিয় দুই নাম অভিনেতা বিজয় দেবরকোন্ডা ম্রুণাল ঠাকুর। তেলুগুর পাশাপাশি দুজনই এখন নিয়মিত বলিউড সিনেমায় ব্যস্ততার সঙ্গে অভিনয় করছেন। তবে দুজনকে একসঙ্গে জুটি বেঁধে এখনও অভিনয় করতে দেখা যায়নি কোনো সিনেমায়।

এবার তারা জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তেলুগু সিনেমায়। নামফ্যামিলি স্টার’। সিনেমাটি পরিচালনা করবেন পারাসুরাম। ফ্যামিলি স্টার সিনেমার পোস্টার ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে। পোস্টারে দেখা যায় বিজয়ের সঙ্গে পূজা দিচ্ছেন ম্রুণাল ঠাকুর। বিজয়ের গায়ে আকাশি রঙের পাঞ্জাবি আর ম্রুণাল পরে আছেন মিষ্টি রঙের শাড়ি। ছবিটি প্রকাশের পর সিনেমার গল্প নিয়ে মুখ খোলেন নির্মাতা পারাসুরাম।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজকে তিনি বলেন, ‌‘আমাদের নতুন সিনেমার গল্প কমেডি-ড্রামা ধাঁচের। সিনেমার প্রথম দুই লটের শুটিং সম্পন্ন হয়েছে। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছিÑএ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার দর্শক বিজয় দেবরকোন্ডা ম্রুণাল ঠাকুরকে জুটি হিসেবে দেখবেন। সিনেমায় তারা স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করছেন। এটি দক্ষিণ ভারতের একটি পরিবারের কাহিনী অবলম্বনে নির্মাণ করা হচ্ছে। যেখানে হাসি থাকবে, ভালোবাসা থাকবে এবং কান্নাও থাকবে। আশা করি গল্পটির পাশাপাশি সিনেমার নতুন জুটিকেও দর্শক পছন্দ করবেন।’

বিজয় দেবরকোন্ডা ম্রুণাল ঠাকুর দুজনই এখন ভারতীয় ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। বলিউডের পাশাপাশি তারা তেলুগু তামিল সিনেমায়ও নিয়মিত কাজ করেন। ফ্যামিলি স্টার তেলুগু-তামিলের পাশাপাশি হিন্দি ভাষায়ও মুক্তি দেওয়া হবে।

সিনেমাটি ২২ মার্চ ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে। বিজয় ম্রুণাল ছাড়া আরও অভিনয় করেছেন অজয় ঘোষ দিব্যাংশা কৌশিক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা