× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ গাজীপুরে, বিকালে দাফন

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৭ পিএম

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ০১:৫১ এএম

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ তার নিজ বাড়ি গাজীপুর শহরে উত্তর ছায়াবীথিতে পৌঁছালে স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। প্রবা ফটো

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ তার নিজ বাড়ি গাজীপুর শহরে উত্তর ছায়াবীথিতে পৌঁছালে স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। প্রবা ফটো

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ তার নিজ বাড়ি গাজীপুর শহরে উত্তর ছায়াবীথিতে আনা হয়েছে। বাদ আসর রাজবাড়ী মাঠে জানাজা শেষে গাজীপুর কবরস্থানে তাকে দাফন করা হবে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ঢাকায় আনুষ্ঠানিকতা শেষে দুপুরের পর মরদেহ গাজীপুরে নেওয়া হয়।

তার মরদেহ বাড়িতে নেওয়ার পর বন্ধুবান্ধব, স্বজন, প্রতিবেশী ও ভক্তরা ভিড় করছেন। এসেছেন অনেক গুণী শিল্পীরাও। কেউ কেউ তাকে নিয়ে স্মৃতিচারণ করছেন। 

সাংবাদিক ও নাট্যকর্মী সৈয়দ মোকছেদুল আলম বলেন, রুবেল আমাদের খুব ঘনিষ্ঠ বন্ধুদের একজন। সব সময় তার মঙ্গল চাইতাম। গুণী মানুষ হিসেবে সফল হোক তাই চাইতাম। চাইতাম সে আরও ভালো ভালো কাজ উপহার দেবে। কিন্তু সেটা হলো না। একসঙ্গে থিয়েটার করেছি। সাংগঠনিক কার্যক্রম করেছি। বহু স্মৃতি তাকে নিয়ে। 

গতকাল পেয়ারার সুবাস সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে এসে মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহমেদ রুবেল ওই সিনেমায় অভিনয় করেছেন।

আহমেদ রুবেল গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতেন। আহমেদ রুবেলের বাবা শিক্ষাবিদ অধ্যাপক আয়েশ উদ্দিন জেলা শিল্পকলা একাডেমি, গাজীপুরের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবা সাহিত্য ও সংস্কৃতি চর্চায় অগ্রণী ভূমিকা রেখেছেন। 

আহমেদ রুবেল ৩ মে ১৯৬৮ সালে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। তিনি বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। প্রয়াত সেলিম আল দীনের ঢাকা থিয়েটার থেকে আহমেদ রুবেলের অভিনয় যাত্রা। তার প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নযাত্রা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা