× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আনুষ্ঠানিকতার অপেক্ষায় পিট-জোলি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:২৫ এএম

আনুষ্ঠানিকতার অপেক্ষায় পিট-জোলি

হলিউডের প্রভাবশালী জুটির মধ্যে তারা ছিলেন অন্যতম। যেখানেই যেতেন ক্যামেরা তাদের ওপর হুমড়ি খেয়ে পড়ত। তাদের ভক্ত তালিকায় ছিলেন হলিউড-বলিউডের তারকারাও। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পর ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন। সিদ্ধান্ত নেন আলাদা থাকার। তারা আর কেউ নন তারা হলেন হলিউডের দুই মেগাস্টার অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

বিচ্ছেদের ১০ বছর পার হয়ে গেলেও তাদের আইনি লড়াই চলছে তো চলছেই। অবশেষে আইনগত বিচ্ছেদের দ্বারপ্রান্তে এই যুগল। সম্প্রতি দুজনেই অবশেষে তাদের ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন আদালতে। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি।

বিচ্ছেদের দ্বারপ্রান্তে এসে জোলি নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমাদের আলাদা হয়েই যেতে হতো। তাই দুজনেই চেয়েছিলাম বিষয়টি নিজেদের মতো করে হোক। আমাদের সিদ্ধান্তে বাচ্চাদের ওপর যেন কোনো প্রভাব না পড়ে। কিন্তু সেই প্রতিশ্রুতি আমরা রাখতে পারিনি। আমাদের বাচ্চারাও খবরের শিরোনাম হয়েছে, যা আমার জন্য ছিল কষ্টের এবং বেদনার। মা হিসেবে আমি তাদের ঠিকভাবে আগলে রাখতে পারিনি। কিন্তু ভবিষ্যতে তাদের এমন পরিস্থিতির সম্মুখীন হতে দেব না। আশা করি, খুব দ্রুত আমাদের বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

গত দুই বছর ব্র্যাড পিট-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি। দুজনের কাছেই একাধিকবার ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া মেলেনি। অবশেষে তারা জমা দিলেন। ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তান। ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স এবং ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে। সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই।

সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। এরপর দীর্ঘ ১০ বছর প্রেমের পর ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পর বিচ্ছেদ হয় তাদের।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা