× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অবশেষে আসছে ‘ডুন : পার্ট টু’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১৪ এএম

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:২১ এএম

ডুন : পার্ট টু

ডুন : পার্ট টু

২০২১ সালে হলিউডের অন্যতম সফল সিনেমা ‘ডুন’। দেনি ভিলেনোভ পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলের ঘোষণা দেওয়া হয়েছিল আগেই। কথা ছিল ২০২৩ সালের ১৭ নভেম্বর মুক্তি দেওয়া হবে। কিন্তু সিনেমাটির মুক্তির তারিখ শেষ সময়ে পিছিয়ে নেওয়া হয়।

সম্প্রতি নির্মাতা দেনি ভিলেনোভ ও ওয়ার্না ব্রোসের পক্ষ থেকে সিনেমাটি মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। জানানো হয়, ‘ডুন : পার্ট টু’ চলতি বছরের ১৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে। মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় দর্শকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে ওয়ার্না ব্রোসের পক্ষ থেকে জানানো হয়Ñ সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় আমরা শুরু থেকে দর্শকদের কাছে ক্ষমা চেয়ে আসছি। অবশেষে সিনেমাটি মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা করা হচ্ছে। ‘ডুন : পার্ট টু’ ২০২৪ সালের ১৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে। আমরা আশাবাদী, দর্শক প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বও ভালোভাবে গ্রহণ করবে।

এই সিনেমায় প্রথম পর্বের চেয়ে আরও বেশি টুইস্ট রাখা হয়েছে। ইতোমধ্যেই সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়েছে। আগামী সপ্তাহ থেকে সিনেমার প্রমোশন শুরু হবে। দর্শকদের সহযোগিতায় আরও একটি ইতিহাস গড়তে চাই আমরা।

২০২২ সালে অস্কারের ৯৪তম আসরে ‘ডুন’ সিনেমার জয়জয়কার ছিল। সব মিলিয়ে মোট পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার ঘরে তুলে নেয় সিনেমাটি। বেস্ট সাউন্ড, বেস্ট অরিজিনাল স্কোর, বেস্ট ফিল্ম এডিটিং, বেস্ট প্রোডাকশন ডিজাইন, বেস্ট ভিজ্যুয়াল ইফেক্টস ক্যাটাগরিতে পুরস্কার জেতে। তাই ‘ডুন : পার্ট টু’ সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই।

প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন অস্টিন ব্যাটলার, ফ্লোরেন্স পুগ, টিমথি চ্যাল্মেট ও জিন্ডায়া। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ রেবেকা ফার্গুসন, ক্রিস্টোফার ওয়ালকেন, লিয়া সিডক্সের মতো তারকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা