× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রণবীরের সঙ্গে রামায়ণে যোগ দিচ্ছেন অমিতাভ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৯ পিএম

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০২ পিএম

রণবীরের সঙ্গে রামায়ণে যোগ দিচ্ছেন অমিতাভ

বিগ বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘রামায়ণ’ ছবিটি। এ নিয়ে আলোচনারও কমতি নেই। এ ছবিতে রাম চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার রণবীর কাপুরকে। সীতা হবেন দক্ষিণ ভারতের সাই পল্লবী। ‘কেএজিএফ’ তারকা যশকে দেখা যাবে রাবণের চরিত্রে। সানি দেওল হবেন রামের ভক্ত হনুমান।

ছবিতে যেন চমকের পসরা সাজাচ্ছেন পরিচালক নীতেশ তিওয়ারি। মহাকাব্য রামায়ণ অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। গত বছর ‘আদিপুরুষ’ বির্তকের পর থেকে এই ছবি নিয়ে বেশ সাবধানী পরিচালক। 

এবার শোনা যাচ্ছে অযোধ্যার রাজা দশরথের চরিত্রে জন্য ভাবা হচ্ছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। ইতোমধ্যেই প্রস্তাব গেছে তার কাছে। কিন্তু আনুষ্ঠানিকভাবে এই নিয়ে কোনো মন্তব্য করতে চাননি নির্মাতারা। সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। 

ক্যামেরা, কাস্টিং কিংবা ভিজ্যুয়াল এফেক্ট- সবদিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান করা হচ্ছে। মার্চ মাস থেকেই শুরু হবে শুটিং। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং হবে। যার সিংহভাগ শুট হবে মুম্বাইয়ে। তারপর লন্ডন পাড়ি দেবে গোটা টিম। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা