× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডন হয়ে আসছেন আসিফ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৭ পিএম

ডন হয়ে আসছেন আসিফ

সেই ২০০১ সালে বাজারে আসে ‘ও প্রিয়া তুমি কোথায়’ শিরোনামে গানের অ্যালবাম। তার পরের গল্পটা কেবলই সাফল্যের। এ এক অ্যালবাম দিয়ে সারা বাংলার আনাচকানাচে ছড়িয়ে পড়ে ভরাট কণ্ঠের এক গায়কের নাম। তিনি আসিফ আকবর। অ্যালবামের রেকর্ড ব্যবসা, জনপ্রিয়তার আকাশ ছুঁয়ে ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেছিলেন তিনি। 

সেই অবস্থানে আজও অবিচল এ গায়ক। দীর্ঘ ২৩ বছরের ক্যারিয়ারে অডিও ও সিনেমার গানে পেয়েছেন অনেক সাফল্য ও স্বীকৃতি। অভিনয়েও নাম লিখিয়েছেন আসিফ। আজকাল গানে খুব একটা নিয়মিত নন। নানামুখী পরিকল্পনা আর ব্যস্ততায় নিজেকে জড়িয়ে রেখেছেন। 

ভক্তদের জন্য জানালেন নতুন খবর। নতুন আয়োজনে নতুনভাবে আসছেন তিনি। যেখানে তাকে ডন হিসেবে দেখা যাবে। আসিফ জানান, বিগ বাজেটের একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছেন তিনি। বলেন, ‘প্রায় সাড়ে তিন বছর হতে চলল নতুন কোনো মিউজিক ভিডিও আসেনি। এ সময়টাতে আমি রেকর্ডিংয়ে বেশি মনোযোগ দিয়েছি। তবে এখন ভাবছি নতুন কিছু নিয়ে আসব। বিগ বাজেটের একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছি। এটা আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি হবে। গানের নাম দ্য লাস্ট ডন। আমি ডন হয়ে আসছি। গানে আমাকে একজন ডনের ভূমিকায় দেখবেন দর্শক। এতে আমার অ্যাকশনদৃশ্য থাকবে। দৃশ্যগুলো উপভোগ করবেন ফ্যানেরা।’ 

তিনি জানান, আগামী ঈদুল ফিতরে শ্রোতারা এ বিশেষ গানটি পাবেন। এ ছাড়া নিজের অফিসে পডকাস্টের জন্য স্টুডিও বানিয়েছেন আসিফ। সেখান থেকে ‘ফিফটিন মিনিট আসিফ আকবর’ নামে আসবে একটি অনুষ্ঠান। দেশবিদেশের ভক্তদের জন্য এ আয়োজনটি নিয়ে আসবেন এই সংগীত তারকা। 

এদিকে সম্প্রতি আসিফ ঘোষণা দিয়েছেন, বলিউডের শ্রেয়া ঘোষালের সঙ্গে ডুয়েট গান আসবে তার। এ ছাড়া ভারতীয় প্রযোজনা সংস্থা সারেগামা ও টি সিরিজের সঙ্গেও কাজ করতে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা