× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অলংকারের ছন্দে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০১ পিএম

অলংকারের ছন্দে

অভিনয়ের আঙিনায় এ প্রজন্মের জনপ্রিয় মুখ অলংকার চৌধুরী। খুব অল্প সময়েই গ্ল্যামার আর বৈচিত্র্যময় অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। কাজ করেছেন আলোচিত নির্মাতা ও শিল্পীদের সঙ্গে।

নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওতেও দেখা যায় তাকে। ওটিটি নিয়েও তার আগ্রহ। সিনেমা নিয়েও আছে পরিকল্পনা। ধীরে ধীরে নিজেকে একজন সু-অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে এগিয়ে চলেছেন অলংকার।

নিয়মিতভাবেই প্রকাশ হচ্ছে তার কাজ। সেই ধারাবাহিকতায় গতকাল এসেছে তার অভিনীত একটি মিউজিক ভিডিও ‘মনপাড়ায় ২’। এর আগে মনপাড়ায় শিরোনামের গানটি আলোচনায় আসে মাহাদির কণ্ঠে। গানটির লেখা ও সুর জিসান খান শুভর। সংগীতায়োজন করেছিলেন অয়ন চাকলাদার। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গেই ভীষণ সাড়া ফেলে। এতে মডেল ছিলেন শাকিলা পারভীন ও রাসেল। গানটি এখন পর্যন্ত ১৪ কোটির বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। অবশ্য পরে জিসান খান শুভ নিজেও গানটি গেয়েছিলেন। সেই মন পাড়ারই সিক্যুয়াল মনপাড়ায় ২ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অলংকার চৌধুরী। যথারীতি এবারও গানের কথা, সুর জিসান খান শুভরই। কণ্ঠও দিয়েছেন তিনি। গতকাল গানটি একটি ইউটিউব চানেলে প্রকাশিত হয়েছে। এতে অলংকারের উপস্থিতি দর্শকের নজর কেড়েছে।

এদিকে ২৬ ফেব্রুয়ারি প্রকাশ পেতে যাচ্ছে অলংকার চৌধুরী অভিনীত বড় বোন নাটকের সিক্যুয়াল জোছনার বিয়ে। এ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি গেল ভালোবাসা দিবসের আগে। টানা কয়েক দিন কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে হয়েছে দৃশ্যায়ন। বড় বোন নাটকটি নির্মাণ করেছেন হেলাল উদ্দিন ফারহান। সিক্যুয়েলটিও তিনি বানিয়েছেন। অলংকার চৌধুরী বলেন, ‘জোছনার বিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে আমারই বিয়ে নিয়ে। গল্পটা এক কথায় এত চমৎকার হয়েছে যে আমরা টানা চার দিন এ নাটকটি যথাযথভাবে তুলে ধরতে ভীষণ শ্রম দিয়েছি। কাজটা ভীষণ ভালো হয়েছে। আমার বিশ্বাস নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা