× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উমরাও জান হয়ে আসছেন অধরা নীতু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ মার্চ ২০২৪ ০৯:৪৪ এএম

আপডেট : ০৪ মার্চ ২০২৪ ০৯:৫০ এএম

উমরাও জান হয়ে আসছেন অধরা নীতু

সেই ২০০৫ সালে ‘গরম মশলা’ ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হয় নীতুর। এরপর ‘ট্রাফিক সিগন্যাল’, ‘ওয়ান টু থ্রি’, ‘ওয়ে লাকি লাকি ওয়ে’-এর মতো ছবিতে দেখা যায় তাকে। কাজ করেছেন একাধিক জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবিতে। সমালোচক তথা দর্শক মহলে প্রশংসিত তার অভিনয়। এত বছর পরও কাঙ্ক্ষিত সাফল্য অধরা নীতু চন্দ্রের।

তবু এ কথা বলতেই হবে ভালো কাজ বাছাইয়ে তার মুন্সিয়ানা রয়েছে। সেই ধারাবাহিকতায় এবার তিনি উমরাও জান হয়ে আসছেন। তবে পর্দায় নয়, ‘উমরাও জান আদা : দ্য ওয়েস্ট অ্যান্ড মিউজিক্যাল’ শিরোনামের গীতিনাট্যে উমরাও জান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এজন্য নিয়েছেন ব্যাপক প্রস্তুতি। মিট শাহের ব্লু ওয়েভ ইভেন্টস এবং গ্র্যাভিটি জিরো দ্বারা প্রযোজিত এ শোটি আইকনিক উমরাও জান চরিত্রকে নতুনভাবে নিয়ে আসবে। এটি নীতুর ব্যতিক্রমী অভিনয় এবং নাচের দক্ষতা তুলে ধরবে। রাজীব গোস্বামী দ্বারা পরিচালিত এ সংগীত আয়োজনটি ভিন্ন একটি শো, যা এখন পর্যন্ত ভারতীয় মঞ্চে দেখা যায়নি। এর সংগীতায়োজন করেছেন সেলিম সুলেমান। এ আয়োজনের চিত্রনাট্য বরুণ গৌতম লিখেছেন। পূজা পন্ত তার কোরিওগ্রাফির মাধ্যমে সংগীতের ভিজ্যুয়াল আবেদন বাড়িয়ে দেবেন বলে আশা করা হচ্ছে। এ কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত নীতু। তিনি বলেন, ‘এ শো মূলতা রেখাজিকে ট্রিবিউট করা। আমি খুবই আনন্দিত এই কাজে অংশ নিতে পেরে। প্রচুর প্রস্তুতি নিয়েছি আমি। যেন দর্শক উমরাও জানকে উপভোগ করতে পারেন।’


বলিউডের বিখ্যাত সিনেমা উমরাও জানে নাম ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেন অভিনেত্রী রেখা। তার ক্যারিয়ারের কালজয়ী চরিত্র হিসেবে উমরাও জানকে গণ্য করা হয়।

উমরাও জান আদা : দ্য ওয়েস্ট অ্যান্ড মিউজিক্যালের যাত্রা আহমেদাবাদে ৯ মার্চ শুরু হবে। এর উত্তর আমেরিকা সফর শুরু হবে এপ্রিলে নিউজার্সি থেকে। ১ জুন এর সমাপ্তি হবে ওয়াশিংটন ডিসিতে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা