× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এসভিএফের চমকে সৌরসেনী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মার্চ ২০২৪ ১০:২৭ এএম

এসভিএফের চমকে সৌরসেনী

কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ৩ মার্চ রবিবারই আভাস দেওয়া হয়েছিল বড় চমকের। অবশেষে সে চমক হাজির। ‌‌একসঙ্গে চারটি ছবি আনতে চলেছে এসভিএফ। পরিচালকের আসনে থাকছে বড় বড় নাম।

জানা গেছে, এসভিএফ থেকে একসঙ্গে চারটি ছবির ঘোষণা করা হবে। আর পরিচালকের আসনে থাকবেন জয়দীপ মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও দেবালয় ভট্টাচার্য। তবে তাদের পরিচালনায় কী কী ছবি আসবে, কবে আসবে তা এখনও প্রকাশ্যে আনা হয়নি।


সূত্রের খবর অনুযায়ী, বাংলা বিনোদন জগতের ফার্স্ট বয় সৃজিত মুখোপাধ্যায় নাকি ১২ অ্যাংরি ম্যান ছবির রিমেক নিয়ে আসতে চলেছেন। এ হলিউড ছবিকে এবার বাংলায় তিনি নিজের মতো উপস্থাপন করবেন। নয়টি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এ ছবির বাংলা রিমেকে দেখা দেবেন সৌরসেনী মৈত্র। সর্বশেষ অরিন্দম শীলের মায়াকুমারী ছবি দিয়ে প্রশংসা পেয়েছেন তিন। সেখানে সৌরসেনী অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জির সঙ্গে। সৌরসেনীর সঙ্গে সৃজিতের নতুন এ সিনেমায় দেখা যাবে আরও একঝাঁক তারকাকে। তাদের মধ্যে আছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ প্রমুখ।

অন্যদিকে জয়দীপ মুখোপাধ্যায় একেন বাবুর নতুন ছবি নিয়ে আসতে চলেছেন। এবার একেন রহস্য সমাধানে যাবে রাশিয়ায়। মানে সেখানেই হবে শুটিং। আর কিছুদিনের মধ্যেই রেইকি করতে যাবেন পরিচালক এবং তার টিম।

দেবালয় ভট্টাচার্য যে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে নতুন ছবি আনতে চলেছেন সে কথা সবাই জানেন। কিন্তু ছবির নাম এখনও জানা যায়নি। তবে এটি যে একটি ভৌতিক ছবি সে ঘোষণা করা হয়েছে।

রাজ চক্রবর্তী একটি পারিবারিক ছবি নিয়ে আসতে চলেছেন। সেখানে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। সঙ্গে থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ চার সিনেমা নিয়ে আলোচনা তুঙ্গে কলকাতায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা