× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আম্বানীদের অনুষ্ঠানে নেচে কত টাকা পেলেন শাহরুখ?

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মার্চ ২০২৪ ১৫:১৬ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৪ ১৭:১১ পিএম

আম্বানীদের অনুষ্ঠানে নেচে কত টাকা পেলেন শাহরুখ?

অনন্ত আম্বানী এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদযাপন শেষ। একে একে ফিরছেন অতিথি-অভ্যাগতরা। নাচে-গানে, হইহুল্লোড়ে, আনন্দে এ তিন দিনের উৎসবে মেতে উঠেছিল জামনগর। দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত তো ছিলেনই, সেই সঙ্গে গোটা বলিউড উপস্থিত ছিল। 

আম্বানীদের বাড়ির যেকোনো অনুষ্ঠানেই উপস্থিত থাকেন বলিউড তারকারা। তারকাদের উপস্থিতিতে আর ঝলমলে হয়ে ওঠে উদযাপন। মুকেশ-নীতার ছোট ছেলের প্রাক-বিবাহের উদযাপনেও উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতারা। 

আম্বানীদের অনুষ্ঠান মঞ্চে বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমিরকে নাচতে দেখা গেছে। এই তিন খানের নাচের ভিডিও ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তবে শাহরুখ, সালমানরা শুধুমাত্র আম্বানীদের মুখের কথায় নেচেছেন এমন নয়। পারিশ্রমিকও পেয়েছেন তারা।

এমনিতে অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা পারফরম্যান্স করেই থাকেন। এর আগ শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামি ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। 

কিন্তু অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে নাচের তালে কোমর দোলাতে কত টাকা নিয়েছেন শাহরুখ? সূত্রের খবর, শাহরুখ প্রায় ২-৩ কোটি টাকা নিয়েছেন আম্বানীদের কাছ থেকে। 

আলিয়া ভাট পেয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা। খবর তেমনই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা