× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভেঙে গেল ১১ বছরের সংসার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ১৩:২০ পিএম

১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। ছবি : সংগৃহীত

১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। ছবি : সংগৃহীত

দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেনদ্য ব্ল্যাক সোয়ানখ্যাত হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে, আট মাস আগে আর্থ্যাৎ গত জুলাই মাসে স্বামী বেঞ্জামিন মিলপিডের বিবাহবিচ্ছেদ চেয়ে ফ্রান্সের একটি আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। অবশেষে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে তাদের। পিপল ম্যাগাজিনকে তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রীর এক প্রতিনিধি।

বেঞ্জামিনের বিবাহ-বহির্ভূত সম্পর্কের কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাটালি। দুই সন্তান ১২ বছরের ছেলে আলেফ বছরের মেয়ে আমালিয়ার কথা ভেবে একসাথে থাকতে চেয়েছিলেন নাটালি। তবে সেটা আর হয়নি।

এদিকে, জলবায়ু কর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বেঞ্জামিন মিলপিড। গত বছর থেকেই এই গুঞ্জন রয়েছে। ২৫ বছরের এই তরুণীর সঙ্গে প্রেমের কানাঘুষা ‌‘নিছক কানাঘুষাভেবেই প্রথমে উড়িয়ে দিয়েছিলেন নাতালি। চেষ্টা করেছিলেন, বেঞ্জামিনের সাময়িক ভুল ক্ষমা করে সংসারে মন দিতে।

প্রসঙ্গত, ২০১০ সালে নির্মাতা ড্যারেন অ্যারোনফস্কিরদ্য ব্ল্যাক সোয়ানছবিতে অভিনয় করেছিলেন নাতালি পোর্টম্যান। এতে কাজ করার সময়েই ফরাসি নৃত্যশিল্পী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে পরিচয় অভিনেত্রীর। সেই পরিচয় থেকে প্রেম। ২০১২ সালে বিয়ে করেন নাতালি বেঞ্জামিন। নাতালি পোর্টম্যান একজন ইসরায়েলী-মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী। সমসাময়িক অভিনেত্রীদের মধ্যে তাকে অন্যতম শ্রেষ্ঠ প্রতিভাবান বলে ধরে নেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা