× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গুঞ্জন থামালেন নয়নতারা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ১৩:২৯ পিএম

নয়নতারা

নয়নতারা

দক্ষিণ ভারতের সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ সিনেমায় জুটি বেঁধে তুমুল সাড়া ফেলেছিলেন। তার চরিত্রটি আলাদা করে নজর কেড়েছে দর্শকের। তিনি শাহরুখের পাশেও নিজেকে উপস্থাপন করেছেন ব্যক্তিত্ব বজায় রেখে। ছবিটি তাকে এনে দিয়েছে দাদাসাহেব ফালকের পুরস্কারও। ‘মোস্ট ভার্সেটাইল অ্যাকট্রেস অব দ্য ইয়ার’ জিতে নিয়েছেন তিনি। এসবের মধ্যেই বাতাসে উড়ছে তার সংসার ভাঙার গুঞ্জন। স্বামী বিঘ্নেশ শিবনকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। এর পরই তাদের সংসার ভাঙনের শব্দ চারদিকে ছড়াচ্ছে। তবে ২৪ ঘণ্টার মধ্যেই আবার স্বামীকে ফলো করেন অভিনেত্রী। হয়তো গুঞ্জন থামাতেই এ পথে হেঁটেছেন।


সব গুঞ্জনে এবার পানি ঢেলে দিয়েছেন অভিনেত্রী নিজেই। সমাজমাধ্যমে স্বামী এবং যমজ পুত্রের সঙ্গে একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন। ছবিতে স্বামী-সন্তানসহ বিমানে চেপে বসা নয়নতারাকে দেখা যায়। তিনি ছুটি কাটাতে পাড়ি জমিয়েছেন জেদ্দায়। ছেলেদের কোলে নিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন দম্পতি। এ ছবির ক্যাপশনে নয়নতারা বলেছেন, ‌‘অনেক দিন পর ছেলেদের সঙ্গে ভ্রমণ।’ নয়নতারার পোস্ট আবার নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন বিঘ্নেশ।

স্বামী-সন্তানসহ নয়নতারাকে হাসিমুখে দেখে স্বস্তি ফিরেছে তার ভক্তশিবিরে। সবাই প্রিয় তারকার সুখের জন্য দোয়া করছেন।

বছর দুয়েক আগে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী নয়নতারা এবং পরিচালক বিঘ্নেশ শিবন। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবা হন এ জুটি। এত সুখবরের মধ্যে সংসারে বিচ্ছেদের গুঞ্জন শুনে চোখ কপালে তুলেছিলেন ভক্তরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা