× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্যানসার আক্রান্ত এক্স-মেন অভিনেত্রী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ১৬:১২ পিএম

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত হয়েছেন। ছবি : সংগৃহীত

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত হয়েছেন। ছবি : সংগৃহীত

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তিনিএক্স-মেন’ খ্যাত অভিনেত্রী। অস্কারের মঞ্চেও তাকে দেখা যায়। গত ১০ মাসে চারটি অস্ত্রোপচার হয়েছে এই অভিনেত্রীর। সম্প্রতি হয়ে যাওয়া অস্কার অ্যাওয়ার্ডেও এসেছিলেন তিনি। গত বুধবার অলিভিয়া তার ইনস্টাগ্রাম পোস্টে ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানান।

হাসপাতালে তোলা ছবি শেয়ার করেআয়রন ম্যান টু’ খ্যাত অভিনেত্রী লেখেন, ‘২০২৩ সালের ফেব্রুয়ারিতে একটি জেনেটিক পরীক্ষা করিয়েছিলাম, যাতে ৯০টি ভিন্ন ভিন্ন ক্যানসারের পরীক্ষা করানো হয়। এর দুই মাস পর আমার ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়।’ অলিভিয়া এখন ক্যানসারমুক্ত। কিন্তু কঠিন সেই সময়ের স্মৃতি হাতড়ে ৪৩ বছর বয়সি এই অভিনেত্রী লেখেন, ‘আমার উভয় স্তনে লুমিনাল বি ক্যানসার ছিল। লুমিনাল বি আক্রমণাত্মক এবং দ্রুত ছড়িয়ে পড়ে। গত ১০ মাসে আমার ৪টি অস্ত্রোপচার হয়েছে। আমি বহু দিন বিছানায় কাটিয়েছি।

আরও জানিয়েছেন, যেসব দিনগুলো বিছানায় শুয়ে কাটিয়েছেন, সেই সময় তিনি ক্যানসার তার চিকিৎসা বিষয়ে অনেক কিছু শিখেছেন। তার কথায়, ‘আশ্চর্যজনকভাবে, আমি মাত্র দুবার কেঁদেছি। আমার মনে হয় এটা কান্নার সময় ছিল বলে আমার মনে হয়নি।’

পোস্টে বন্ধু, পরিবার, বিশেষ করে তার সঙ্গী এবং কৌতুক অভিনেতা জন মুলানিকে ধন্যবাদ জানিয়েছেন অলিভিয়া।

আয়রন ম্যান টু (২০১০ সাল) ছবিতে চেজ রবার্টস চরিত্রে অভিনয় করেন অলিভিয়া। ২০১৬ সালে মুক্তি পায়এক্স-মেন : অ্যাপোক্যালিপস’, এতে সাইলক নামক চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। অলিভিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমাদ্য গেটওয়ে’। ২০২১ সালের সেপ্টেম্বর মুক্তি পায় এই ছবি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা