× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অনলাইনে দেখা যাচ্ছে মিম-রাজদের দামাল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ মার্চ ২০২৪ ১৬:২২ পিএম

আপডেট : ২০ মার্চ ২০২৪ ১৭:৫৯ পিএম

অনলাইনে দেখা যাচ্ছে মিম-রাজদের দামাল

দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফিতে ২১ মার্চ মুক্তি পাচ্ছে রায়হান রাফির স্বাধীনতাযুদ্ধভিত্তিক চলচ্চিত্র 'দামাল'। ২০২২ সালে সিনেমা হলে মুক্তি পাওয়ার পর সমালোচক ও দর্শক উভয় মহলের কাছ থেকে সমান প্রশংসা কুড়িয়েছে এ ছবি। দুই বছরের অধীর প্রত্যাশার পর, টফির সৌজন্যে ‘দামাল’ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়াম কন্টেন্ট হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। 

দেশের সব মোবাইল নেটওয়ার্ক থেকে দর্শকরা টফিতে সিনেমাটি উপভোগ করতে পারবেন।  

মুক্তিযুদ্ধকালীন দেশের স্বাধীনতার পক্ষে জনমত তৈরি করতে ও মুক্তিযোদ্ধাদের জন্য তহবিল সংগ্রহের জন্য গঠিত হয়েছিল স্বাধীন বাংলা ফুটবল দল। বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধভিত্তিক এই চলচ্চিত্রটিতে কিংবদন্তি স্বাধীন বাংলা ফুটবল দলের সঙ্গে সংশ্লিষ্ট ঐতিহাসিক কিছু ঘটনা তুলে ধরা হয়েছে। শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ ও ইন্তেখাব দিনারের মতো জনপ্রিয় অভিনেতারা এ সিনেমায় অভিনয় করেছেন।   

একাধিক ব্যবসাসফল চলচ্চিত্রের পরিচালক রায়হান রাফির জন্য ‘দামাল’ ছিল একটি স্বপ্নের প্রকল্প। এ চলচ্চিত্রের মাধ্যমে তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়কে আকর্ষণীয় গল্পের মাধ্যমে পর্দায় ফুটিয়ে তুলতে আন্তরিকভাবে কাজ করেছেন।    

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বলেন, ‘‘দেশের বৃহত্তম ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম হিসাবে, আমরা সব সময় বিনোদনমূলক ও প্রাসঙ্গিক কন্টেন্ট প্রচার করার চেষ্টা করি। ‘দামাল’ চলচ্চিত্রটি স্বাধীনতাযুদ্ধের সময় বাংলাদেশের ফুটবলারদের গৌরব ও সাহসিকতার একটি ঐতিহাসিক দলিল। আমরা টফি-এর দর্শকদের, বিশেষ করে ইতিহাস ও খেলাধুলায় আগ্রহী তরুণদের জন্য, স্বাধীনতার মাসে টফি-তে ‘দামাল’ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে অত্যন্ত আনন্দিত।”  

টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর ও আইওএস ব্যবহারকারীরা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা