× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৭৫ মিনিটের সিনেমা ‘রূপকথা’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪ ১২:৩৯ পিএম

বাঁ থেকে তৌসিফ মাহবুব, কেয়া পায়েল ও নির্মাতা জাকারিয়া সৌখিন।

বাঁ থেকে তৌসিফ মাহবুব, কেয়া পায়েল ও নির্মাতা জাকারিয়া সৌখিন।

এমন প্রেম এখন আর সচরাচর মেলে না। ঠিক যেন রূপকথার মতো। তেমনই এক অমর প্রেমের গল্প দেখা যাবে আসছে ঈদে সিএমভির ঈদ আয়োজনরূপকথা’ নামের সিনেমায়। ৭৫ মিনিট দৈর্ঘ্যের নির্মাণে প্রেমিক জুয়েল প্রেমিকা মিলি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব কেয়া পায়েল। এটি রচনা নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন।

নির্মাতা জানান, নাটক বা টেলিছবি নয়, তিনি আসলে একটি সিনেমা বানানোর চেষ্টা করেছেন। বিশেষ সিনেমাটিতে দেখানোর চেষ্টা করেছেন প্রেম, বিরহ আর পারিবারিক আবহের অনবদ্য কাহিনী। যা দেখলে দর্শকের মনে হবে রূপকথার মতোই।

গল্পের শুরুটা এমন : ফুলের মতো সুন্দর মায়াতলী গ্রামের একমাত্র কাঁটা জুয়েল নামে এক যুবক। পুরো গ্রাম তার অত্যাচারে অতিষ্ঠ। একই গ্রামে মিলিকে আসতে হয় বাবার বদলির চাকরির সুবাদে। এরপর শুরু হয় রূপকথার প্রেম-বিরহের বুনন। জানান জাকারিয়া সৌখিন।

রূপকথায় অভিনয় করে উচ্ছ্বাস প্রকাশ করছেন তৌসিফ-পায়েল দুজনই। তারা বলছেন, ঈদে তাদের সেরা কাজ হতে যাচ্ছে এটি। কারণ এর গল্প নির্মাণ দুটিই অসাধারণ।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদে প্রায় ২০টি প্রজেক্টের মধ্যে রূপকথা হচ্ছে তাদের সর্বোচ্চ দৈর্ঘ্য বাজেটের নির্মাণ। ফলে কাজটি নিয়ে প্রতিষ্ঠানটির প্রত্যাশাও আকাশছোঁয়া। প্রযোজক জানান, ঈদ উৎসবের বিশেষ আয়োজনে রূপকথা মুক্তি পাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা