× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোলসের যুক্তরাষ্ট্র যাত্রা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪ ১৩:১৩ পিএম

দুই মাসের সফরে যুক্তরাষ্ট্রে যাচ্ছে দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস।

দুই মাসের সফরে যুক্তরাষ্ট্রে যাচ্ছে দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস।

দুই মাসের সফরে যুক্তরাষ্ট্রে যাচ্ছে দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস। আগামী ১০ এপ্রিল পুরো সোলস টিম ৫০ বছর উদযাপন করতে সেখানে যাত্রা করবে। এরই মধ্যে সোলস ব্যান্ডের অফিসিয়াল ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রের অনুষ্ঠানের বিষয়ে প্রচারণা শুরু হয়েছে। তবে এই সফরে টিমে থাকছেন না সোলসের জ্যেষ্ঠ সদস্য গায়ক নাসিম আলী খান।

জানা গেছে, পারিবারিক ও ব্যক্তিগত কারণে যুক্তরাষ্ট্রের এই সফরে থাকছেন না তিনি। বিষয়টি নিয়ে সোলস ব্যান্ডের দলপ্রধান গায়ক পার্থ বড়ুয়া বলেন, সোলসের ৫০ বছর উপলক্ষে যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে অনুষ্ঠান পারফর্ম করতে যাচ্ছি। তবে এবারের সফরে আমাদের সঙ্গে পারিবারিক ও ব্যক্তিগত কিছু সমস্যা থাকার কারণে নাসিম ভাই যেতে পারছেন না। তাই আপাতত সোলসের সঙ্গে কোনো কার্যক্রমে তিনি নেই। বিষয়টি নিয়ে নাসিম আলী খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার শারীরিক ও পারিবারিক ব্যক্তিগত কিছু সমস্যার কারণে যুক্তরাষ্ট্র সফরে থাকতে পারছি না। এ ছাড়া অন্য কোনো কারণ নেই। আমি কিন্তু ব্যান্ড ছাড়িনি।’ জানা গেছে, এবারের যুক্তরাষ্ট্রের সফরে ২০টি শোতে পারফর্ম করবে সোলস। এ কারণে দিন-রাত স্টুডিওতে চলছে রিহার্সেল। এ ছাড়া ঈদ উপলক্ষে সোলস ভক্তদের জন্য থাকতে পারে নতুন গান। এমনই আভাস পাওয়া গেছে। এদিকে আগামী ১ এপ্রিল লন্ডনে যাবেন পার্থ বড়ুয়া। সেখান থেকেই যুক্তরাষ্ট্রে সোলস টিমের সঙ্গে যোগ দেবেন এই গায়ক। প্রসঙ্গত, এ মাসে সোলস টিম অস্ট্রেলিয়ায় বেশ কয়েকটি শোবিজে অংশ নিয়েছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা