× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজকুমারের জন্য প্রিন্স মাহমুদের বরবাদ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ১৩:৪৪ পিএম

প্রিন্স মাহমুদ। ছবি : সংগৃহীত

প্রিন্স মাহমুদ। ছবি : সংগৃহীত

প্রিন্স মাহমুদ। বাংলা গানের নন্দিত গীতিকবি, সুরকার ও সংগীত পরিচালক। তার গান মানেই কথা ও সুরের মুগ্ধতায় বুঁদ হয়ে থাকা। তার গান মানেই ব্যান্ড সংগীতের শ্রোতাদের কাছে বিশেষ আবেগ। গেল বছর মুক্তি পাওয়া তুমুল হিট ও আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। সে সিনেমায় শাকিব খানের জন্য ‘ঈশ্বর’ গান দিয়ে ঝড় তুলেছিলেন প্রিন্স মাহমুদ।

আবারও তিনি প্রস্তুত শাকিবের জন্য নতুন গান দিয়ে চমক দেখাতে। আসন্ন রোজার ঈদের সিনেমা ‘রাজকুমার’-এর জন্য গান বেঁধেছেন তিনি। এ গানের শিরোনাম ‘বরবাদ’। গানটি গেয়েছেন এ প্রজন্মের গায়ক আলিফ। প্রিন্স মাহমুদ নিজেই এই তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, ‘বরবাদ’ গানের কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন তিনি। ‘ঈশ্বর’ গানের পর এই গানও সবার প্রিয় হয়ে উঠবে বলে সিনেমা সংশ্লিষ্টরা মনে করছেন। তাদের ভাষ্য, গানটা ভালোবাসার। যারা ভালোবাসায় আছেন তারা বরবাদ হয়ে যাবেন এমন সুর কথা ও গায়কি উঠে আসছে এতে। দরাজ গলায় আলিফের গাওয়া সবার মন ছুঁয়ে যাবে। ‘কার জন্য ভেতর মাঝে ওলটপালট লাগে, কেনরে আদর আদর বড্ড মায়া লাগে, কার জন্য ভেতরটাতে আকাশ-পাহাড় আবেগ, কার জন্য আনন্দটা অভিমানী মেঘ, কেন এ টান, কেন এ গান, বোঝে না বোঝে না মন কি চাচ্ছি? ভালোবাসতে বাসতে বরবাদ হয়ে যাচ্ছি’Ñএমন কথায় গানটিতে সুর ও কথার মধ্যে নব্বই দশকের আমেজের সঙ্গে এ প্রজন্মের আবেগের মেলবন্ধন ঘটানোর চেষ্টা করেছেন প্রিন্স মাহমুদ। তিনি বলেন, ‘আমার গান যেমন হয় এটাও তেমন। আশা করছি শ্রোতারা ভালোবেসে হৃদয়ে তুলে নেবেন। দারুণ চিত্রায়ণ আর শাকিব খানের দুর্দান্ত পারফর্মেন্স গানের সাথে একাত্ম হয়ে গেছে। আমার বিশ্বাস, এটা শুধু এই সময় না সব সময়ের গান হবে।’ ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে আমেরিকার মেয়ে কোর্টনি কফিকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা