× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাড়পত্র পেল ওমর, ছবির সঙ্গে জড়িয়ে হুমায়ূন আহমেদ ও মান্না

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ১৬:৫৩ পিএম

ছাড়পত্র পেল ওমর, ছবির সঙ্গে জড়িয়ে হুমায়ূন আহমেদ ও মান্না

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‌‘ওমর’ সিনেমা। এখন পর্যন্ত প্রায় ১৩টি সিনেমা ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে। তর ভিড়ে আলোচনায় রয়েছে ওমর। ছবিটি পেয়ে গেছে বিনা কর্তনে মুক্তির অনুমতিও। নির্মাতা রাজ আজ সোমবার ছবিটির সেন্সর সার্টিফিকেট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

শরিফুল রাজ অভিনীত সিনেমাটিতে জাদরেল অভিনেতাদের ছড়াছড়ি। তাদের সঙ্গে যুক্ত হলো প্রয়াত জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ ও ঢালিউড সুপারস্টার মান্নার নাম।

সম্প্রতি প্রকাশ হয়েছে ‘ওমর’ সিনেমার একটি পোস্টার। সেখান থেকেই জানা গেল, ছবিটি উৎসর্গ করা হয়েছে কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ এবং চিত্রনায়ক ও প্রযোজক আসলাম তালুকদার মান্নাকে।

এ প্রসঙ্গে নির্মাতা রাজ বলেন, ‘এই দুজন মানুষকে ছবিটি উৎসর্গ করার মূল কারণ, তাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করা। হুমায়ূন আহমেদ আমার সবচেয়ে প্রিয় লেখক। ওনার লেখা এবং নির্মাণ আমাকে সবসময়ই প্রেরণা দিয়েছে। আর নায়ক মান্না আমার অনেক প্রিয়। এমনকি আমার সিনেমার নায়ক শরিফুল রাজেরও প্রিয়। কেন এতো প্রিয়, জানতে হলে সিনেমা হলে গিয়ে ওমর দেখতে হবে।’

‘ওমর’-এর পোস্টারটি আলাদাভাবে নজরে পড়ার মতো। কেননা একই সঙ্গে ৭ অভিনেতাকে পোস্টারে তুলে এনেছেন নির্মাতা রাজ। তারা হলেন শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর ও নাফিস আহমেদ।

‘ওমরে’র প্রযোজক খোরশেদ আলম। এটি নির্মাণ করা হবে মাস্টার কমিউনিকেশনস-এর ব্যানারে। এতে রাজের নায়িকা দর্শনা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। ছবিটির সংগীত পরিচালনা করবেন নাভেদ পারভেজ ও স্যাভি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা