× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছেলেদের ফ্যাশন অনুষঙ্গ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৭ পিএম

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২২ পিএম

মডেল : ইমরান। প্রবা ফটো

মডেল : ইমরান। প্রবা ফটো

ঘড়ি, সানগ্লাস থেকে আংটি বা ব্রেসলেট ফ্যাশনেবল হয়ে উঠতে ছেলেদেরও কিন্তু অনুষঙ্গের নেই অভাব। পোশাকের যোগ্য পার্টনার হিসেবে বেছে নিতে হবে ঠিকঠাক অনুষঙ্গ। কী পরবেন আর কীভাবে?

সানগ্লাস 

সব সানগ্লাস সবার মুখে মানায় না। আপনার মুখের শেপের সঙ্গে কোনটা মানায়, তা আগে খুঁজে দেখুন। তবে নিউট্রাল শেডের ক্লাসিক একটা এভিয়েটর বা ওয়েফেয়ারার রাখতেই পারেন সংগ্রহে। পরতে পারেন ফ্যাশনে লেটেস্ট রাউন্ড সানগ্লাস বা বেড়াতে যাওয়ার আদর্শ বিচ সানগ্লাসও।

ঘড়ি 

অ্যাকসেসরিজের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ এটি। ঘড়ি পরেন না এমন মানুষ খুব কম দেখা যায়। এ মুহূর্তে ছেলেদের ঘড়ির ট্রেন্ড দুইরকম। যার মধ্যে একটি হল মিনিমালিস্ট ওয়াচ। এগুলো দেখতে সিম্পল ও রং নিউট্রাল। দুই. স্কেলিটন ওয়াচ। এগুলোর ডায়ালের ভেতর মেটালের কাজে সূক্ষ্ম ডিটেইলিং থাকে।

আরও পড়ুন : চোখ বুঝে পারফেক্ট ফ্রেমস

ব্রেসলেট 

আংটির মতো এটিও শুধু মেয়েদের নয় মোটেই! ছেলেদের ব্রেসলেটের মধ্যে সবচেয়ে কমন বিডেড ব্রেসলেট। এ ছাড়া পরতে পারেন সলিড মেটাল, লেদার বা চেন ব্রেসলেটও। স্যুটের সঙ্গে যেমন মেটাল সবচেয়ে ভালো লাগবে, তেমনই ক্যাজুয়াল পোশাককে দ্বিগুণ স্টাইলিশ করে তুলবে বিডস বা লেদার।

স্যুট অ্যাকসেসরিজ 

ক্লাসি স্যুটের সঙ্গে যোগ করতে হবে যথাযথ স্যুট অ্যাকসেসরিজ। টাই, বো-টাই, পকেট স্কোয়ার, কাফলিংক, টাই ক্লিপ, ল্যাপেল পিন ইত্যাদি পড়ে স্যুট অ্যাকসেসরিজের মধ্যে। রং ও ফেব্রিকে অভিনবত্ব রাখুন। ট্রাই করতে পারেন নিটেড টাই বা বো-টাই অথবা উজ্জ্বল রঙের পকেট স্কোয়ার।

জুতা
 
সুন্দর আউটফিটের সঙ্গে জুতা যদি মানানসই না হয়, তাহলে সাজটাই মাটি। কালেকশনে রাখতে হবে এথনিক ও ওয়েস্টার্ন দুইরকম জুতাই। স্লিপার্সের পাশাপাশি ফরমাল সু, বুটস বা স্নিকার্স প্রয়োজন সবকিছুর।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা